ফল টক না মিষ্টি! জেনে নিন আজকের রাশিচক্রে

Apr 09, 2018, 19:57 PM IST
1/12

rashi_1

rashi_1

মেষ- ব্যবসায় মন দিন। যে কোনও কাজ আজ বাড়তি মনযোগ দিয়ে করুন। আত্মীয়র কেউ কেউ আপনার সাহায্য চাইতে পারে।

2/12

Rashi_2

Rashi_2

বৃষ- আপনি যে সিদ্ধান্ত নেবেন, তার গুরুত্ব পেতে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে। ব্যবসায় সাফল্য পেতে পারেন আজ। ভাগ্য সঙ্গ দেবে। তা হলে আর কী, নেমে পড়ুন কর্মযজ্ঞে।

3/12

Rashi_3

Rashi_3

মিথুন- নিজের কাছে একবারই সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। বার বার সিদ্ধান্ত নেওয়াতে কাজ বিফলে যেতে পারে। আশপাশ নজরে রাখুন। অশুভ শক্তি আপনাকে বিপদে ফেলতে পারে।

4/12

Rashi_4

Rashi_4

কর্কট- পুরনো কিছু ধার আজ পেতে পারেন। মনযোগ দিয়ে কাজ করুন। ভাগ্য সঙ্গ দেবে। তা বলে লটারির টিকিট কেটে ভাগ্য পরীক্ষা করতে যাবেন না!

5/12

Rashi_5

Rashi_5

সিংহ- অফিসে সহকর্মীর সাহায্য পাবেন। মুখে হাসি বজায় রাখুন। জটিল কাজ সহজেই সমাধান হয়ে যাবে। উল্টোদিকে আপনার কাছে থেকেও সাহায্য চাইতে পারে সহকর্মীরা। মন খুলে সাহায্য করুন, ভবিষ্যতে ফল পাবেন।

6/12

Rashi_6

Rashi_6

কন্যা- পরিবারের কোনও সমস্যায় আপনার রায় উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে। বাক-বিতণ্ডায় জড়াতে পারেন। চেষ্টা করুন দূর থাকার। প্রেম করুন চুটিয়ে। কারণ, প্রিয়জনের কাছে বিশেষ আদর পেতে পারেন।

7/12

Rashi_7

Rashi_7

তুলা- প্রতিবেশীর সঙ্গে পুরনো বিবাদ মিটিয়ে ফেলুন। জমি-জমা নিয়ে অশান্তিতে জড়াতে পারেন।  ছোটোদের সঙ্গে ভাল ব্যবহার করুন। যাঁরা খেলাধূলা করেন, সাফল্য পেতে পারেন আজ।

8/12

Rashi_8

Rashi_8

বৃশ্চিক- মন খারাপ না করে একটু বেরিয়ে আসুন। প্রিয়জনের সঙ্গে সময় কাটান। চেষ্টা করুন অফিস থেকে তাড়াতাড়া বেরিয়ে সময় কাটান পরিবারের সঙ্গে।

9/12

Rashi_9

Rashi_9

ধনু- খালি পায়ে হাঁটুন। মন ভাল থাকবে। বড়সড় লোন পেতে পারেন আজ। অপরিচিত সঙ্গে প্রয়োজন না থাকলে বন্ধু করা থেকে বিরত থাকুন।  

10/12

Rashi_10

Rashi_10

মকর- খাওয়াদাওয়া বুঝেশুনে করুন। শরীরের কোথাও ব্যাথ্যা হলে অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। অর্থ লাভের আশা আছে। দুঃখীদের দান করুন। 

11/12

Rashi_11

Rashi_11

কুম্ভ- রাজনৈতিক ঝুটঝেমেলা থেকে দূরে থাকার চেষ্টা করুন। প্রিয় জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মাথা গরম না করে তত্ক্ষণাত্ সমস্যার সমাধান চেষ্টা করুন। না হলে জল গড়াতে পারে অনেক দূর।

12/12

Rashi_12

Rashi_12

 মীন- যোগ ব্যায়াম করুন নিয়মিত। হাসিখুশি থাকার চেষ্টা করুন। চাকরির সুযোগ রয়েছে। নিজের কিছু করার উত্সাহ পাবেন আজ।