মা হলেন 'কুসুম' অভিনেত্রী রুচা গুজরাটি

Jul 26, 2020, 21:28 PM IST
1/8

মা হলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিক 'কুসুম' খ্যাত অভিনেত্রী রুচা গুজরাটি।  (ছবি-ইনস্টাগ্রাম)

2/8

রবিবারই কন্যা সন্তানের বাবা হওয়ার খবর জানিয়েছেন রুচার স্বামী বিশাল জয়সওয়াল।  মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন বিশাল।  (ছবি-ইনস্টাগ্রাম)

3/8

লকডাউনের মধ্যেই রুচা তাঁর মা হতে চলার খবর শুনিয়েছিলেন। এমনকি বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটও করেছিলেন অভিনেত্রী।  (ছবি-ইনস্টাগ্রাম)

4/8

লকডাউনে ভিডিয়ো কলেই রুচার পরিবারের সদস্যরা তাঁর সাধ ভক্ষণ অনুষ্ঠানের সাক্ষী হয়েছিল। সেই ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)

5/8

রুচা জনপ্রিয় ধারাবাহিক 'কুসুম', 'কালি'র পরিচিত মুখ হওয়া সত্ত্বেও বিয়ের পর গত ৪ বছর অভিনয় জগত থেকে নিজেকে দূরেই রেখেছেন।  (ছবি-ইনস্টাগ্রাম)

6/8

১০১৬ সালের ডিসেম্বর মাসে ব্যবসায়ী বিশাল ভরদ্বাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রুচা গুজরাটি। রুচার বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন টেলি দুনিয়ার তারকারা।  (ছবি-ইনস্টাগ্রাম)

7/8

তবে বিশাল জয়সওয়ালের সঙ্গে রুচার বিয়েটা অবশ্য তাঁর দ্বিতীয় বিয়ে। তার আগে ২০১০ সালে ব্যবসায়ী মিতুল সংঘভি সঙ্গে বিবাহ হয়েছিল রুচার।  (ছবি-ইনস্টাগ্রাম)

8/8

২০১৩ সালে মিতুল সংঘভির সঙ্গে রুচার বিবাহ-বিচ্ছেদ হয়। তাঁর প্রথম বিয়ের অবশ্য সুখের হয়নি।  মিতুল সংঘভি তাঁর উপর মানসিক ও শারীরিক নির্যাতন করতেন বলে অভিযোগ এনেছিলেন রুচা গুজরাটি। প্রথম বিয়ের অভিজ্ঞতা তিক্ত হলেও বর্তমানে স্বামী বিশাল জয়সওয়ালের সঙ্গে সুখেই সংসার করছেন রুচা।   (ছবি-ইনস্টাগ্রাম)