রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ৮ হাজার পার, কমল দৈনিক করোনাজয়ীর সংখ্যা

Nov 22, 2020, 21:12 PM IST
1/5

বেশ কিছুদিন রাজ্য়ে দৈনিক করোনাজয়ীর সংখ্যা ৪ হাজারের ওপরে থাকলেও গত তিনদিন ধরে তা ৪ হাজারের নীচে নেমে এসেছে। গত ২৪ ঘণ্টাতেও রাজ্যে সুস্থ রোগীর সংখ্যা ৩,৭২৬। হয়তো এই প্রবণতাই সরকারের ভাবনার কারণ হতে পারে। এখনও পর্যন্ত রাজ্যে করোনাজয়ীর সংখ্যা ৪,২৩,১২৯।  

2/5

রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যার উল্লেখযোগ্য কোনও উন্নতি নেই। গত একদিনেও রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৩,৫৯১ জন। শনিবার এই সংখ্যা ছিল ৩,৬৩৯ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হলেন ৪,৫৬,৩৬১ জন। সুস্থতার হার ৯২.৭২ শতাংশ।

3/5

গত ২৪ ঘণ্টায় রাজ্যের করোনা মানচিত্রে একটি লক্ষনীয় বিষয় হল, মৃতের সংখ্যা কমে হল ৪৯। বহুদিন পর রাজ্যে একদিনে মৃতের সংখ্যা ৫০ এর নীচে নেমে এল। এনিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনার শিকার হলেন মোট ৮,০২৫ জন।

4/5

এদিকে, কলকাতা ও উত্তর ২৪ পরগনার পরিস্থিতি সেই তিমিরেই। গত একদিনেও রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৮৭৯ জন। মৃত্যু হয়েছে ১৫ জনের। এখনও পর্যন্ত কলকাতায় করোনা আক্রান্ত হলেন মোট ৯৯,৯০৯ জন। মৃত্যু হয়েছে ২,৫০৫ জনের।

5/5

গত একদিনে উত্তর ২৪ পরগনায় করোনা আক্রান্ত হলেন ৮২৮ জন, মৃত্যু হয়েছে ১২ জনের। এখনও পর্যন্ত উত্তর ২৪ পরগনায় করোনা আক্রান্ত হয়েছেন মোট ৯৪,২৭৫ জন, মৃত্যু হয়েছে ১,৮৮৮ জনের।