'ভুল বোঝাবুঝি নেই, তৃণমূলে আছি-থাকব', দলবদলের জল্পনা উড়িয়ে বললেন দেবশ্রী

Nov 25, 2019, 15:20 PM IST
1/5

কমলিকা সেনগুপ্ত: ভুল বোঝাবুঝি হয়েছিল। মিটে গিয়েছে। তৃণমূলে ছিলাম। তৃণমূলেই আছি। তাঁর দলবদলের জল্পনা নিয়ে কানাঘুষোর মধ্যেই প্রথমবার মুখ খুললেন দেবশ্রী রায়। স্পষ্ট করলেন তাঁর রাজনৈতিক অবস্থান।

2/5

আজ অনেকদিন পর বিধানসভায় দেখা যায় দেবশ্রী রায়কে। প্রিভিলেজ কমিটির বৈঠকে যোগ দিতে এসেছিলেন দেবশ্রী রায়। বিধানসভাতেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন রায়দিঘি তৃণমূল সাংসদ। জানান, আর কোনও ভুল বোঝাবুঝি নেই। সব মিটে গিয়েছে। তিনি তৃণমূলেই আছেন ও থাকবেন। এমনকি খুব শিগগিরই তিনি 'দিদিকে বলো' কর্মসূচিতে যোগ দেবেন বলেও জানান।

3/5

১৪ অগাস্ট দিল্লিতে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের দিনই সামনে আসে বিজেপি অফিসে বসে দেবশ্রী রায়ের ছবি। তবে কি বিজেপিতে যোগ দিচ্ছেন দেবশ্রী রায়ও? উসকে ওঠে জল্পনা। যদিও শেষপর্যন্ত সেদিন আর বিজেপিতে যোগ দেননি দেবশ্রী রায়।

4/5

কিন্তু তারপর থেকেই শুরু হয়ে যায় কানাঘুষো। বিজেপিতে যোগ দিতে চেয়ে দেবশ্রী রায় দিলীপ ঘোষকে চিঠি দিয়েছেন বলেও খবর সামনে আসে। যদিও, সেকথা অস্বীকার করেছেন দেবশ্রী রায়।

5/5

তবে জল্পনা উসকে উঠতেই কার্যত তারপর থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন রায়দিঘির সাংসদ। শেষে আজ ফের ফুরফুরে মেজাজে বিধানসভায় দেখা গেল তাঁকে। শুধু দেখা-ই গেল না, তিনি যে তৃণমূলেই থাকবেন তা নিজেই জোর দিয়ে বললেন।