Bollywood Actress: স্বভাবেই বহুগামী? এই নায়িকার প্রেমিক আর শয্যাসঙ্গীর সংখ্যা তাক লাগানো...

Deepika Padukone's Relationship: এক-দু'জন নয়, বহুজনের সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন বলিউডের মস্তানি। কারা কারা আছে সেই তালিকায়...

Oct 03, 2024, 16:59 PM IST
1/6

নীহার পাণ্ডিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যবসায়ী নীহার পাণ্ডিয়ার প্রেমে পড়েন অভিনেত্রী দীপিকা পাডুকোন। জানা যায়, তিন বছর একসঙ্গে ছিলেন তাঁরা। লিভ ইন রিলেশনেও তাঁরা ছিলেন বলে শোনা যায়। কিন্তু শেষমেষ ভেঙে গিয়েছিল সেই সম্পর্ক। বর্তমানে গায়িকা নীতি মোহনকে বিয়ে করেছেন নীহার।

2/6

মহেন্দ্র সিং ধোনি

শোনা যায়, কিছু সময়ের জন্য এম এস ধোনির সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা। ধোনি, অভিনেত্রী এবং যুবরাজ সিং এর মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছড়িয়েছিল সে সময়। তবে পরবর্তীতে সেই গুঞ্জন তাঁরা অস্বীকার করেন।

3/6

যুবরাজ সিং

দীপিকার প্রাক্তনদের তালিকায় বাদ পড়েননি জনপ্রিয় ক্রিকেটার যুবরাজ সিং। কিন্তু জানা গিয়েছে, দুজনেরই কর্মজীবন অত্যন্ত ব্যস্ততায় ভরা থাকায় সম্পর্ক বেশিদূর এগোয়নি। পরবর্তীকালে একবার যুবরাজ তাঁদের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন।

4/6

মুজাম্মিল ইব্রাহিম

কাশ্মীরের বিখ্যাত মডেল-অভিনেতা মুজাম্মিলের সঙ্গেও কিছুদিন সম্পর্কে ছিলেন দীপিকা। যদিও এই বিষয়ে অভিনেতা শিলমোহর দিলেও তাঁদের বিচ্ছেদের কারণ জানা যায়নি কেউই।

5/6

সিদ্ধার্থ মাল্য

ক্রিকেট দুনিয়ার একাধিক ব্যক্তিত্বের সঙ্গে সম্পর্কে থেকেছেন দীপিকা। তাঁদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ মাল্য। এক আইপিএল ম্যাচ চলাকালীন লিপলক অবস্থায় ক্যামেরায় ধরা পড়েছিলেন সিদ্ধার্থ এবং দীপিকা।

6/6

রণবীর কাপুর

দীপিকার সব রিলেশনশিপের মধ্যে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক সব থেকে চর্চিত ছিল। দুবছর তাঁরা সম্পর্ক ছিলেন। এমনকি রণবীরের জন্য নিজের শরীরে ট্যাটুও করিয়েছিলেন দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত তাঁর এই সম্পর্কটিও টেকেনি। বর্তমানে তাঁরা নিজের নিজের সঙ্গীর চুটিয়ে সংসার করছেন।