কৃষি আইন প্রত্যাহারের দাবি, হেস্টিংসে ঢুকতেই নাড্ডাকে কালো পতাকা

Dec 09, 2020, 17:02 PM IST
1/5

জেপি নাড্ডা পৌঁছতেই ফের হেস্টিংসে ধুন্ধুমার। দফায় দফায় উত্তেজনা বিজেপির নতুন অফিসের সামনে। প্রায় ঘণ্টাখানেক ধরে বিক্ষোভ পাল্টা বিক্ষোভে উত্তপ্ত হয়ে ওঠে গোটা চত্বর।   

2/5

প্রথমে হেস্টিংসের সামনে জে পি নাড্ডাকে কালো পতাকা দেখানো হয়। বিজেপি সর্বভারতীয় সভাপতি গাড়ি থেকে নামতেই গো ব্যাক স্লোগান তুলতে থাকেন বেশ কয়েকজন।   

3/5

কালো পতাকার পাশাপাশি কৃষি বিলের প্রতিবাদে পোস্টার দেখানো হয়। পাল্টা বিজেপির তরফ থেকে স্লোগান তোলা হয়। নাড্ডা বেরিয়ে যেতেই ফের দুপক্ষের অশান্তি শুরু হয়ে যায়।   

4/5

উল্লেখ্য হেস্টিংসে বিজেপির নির্বাচনী ওয়াররুমে তৈরি হয়েছে। গোটা বাড়ি জুড়ে তৈরি হয়েছে আইটি সেল, অবজার্ভেশন রুম, ভিআইপি নেতাদের বৈঠকের পৃথক জায়গা। পুজো চলছে সকাল থেকে। একুশের লক্ষ্যে এই বাড়ি থেকেই নির্বাচনী যুদ্ধে নামছে গেরুয়া শিবির। জে পি নাড্ডা উদ্বোধন করবেন এই অফিসের। কী কী থাকছে এই বাড়িতে? ঘুরে দেখল জি চব্বিশ ঘণ্টা  

5/5

শহরে এসেছেন জে পি নাড্ডা। আর নয় অন্যায় কর্মসূচিতে যোগ দেন বিজেপি সর্বভারতীয় সভাপতি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ভবানীপুর থেকেই কর্মসূচি শুরু করেন তিনি। এরপর বৃহস্পতিবার ডায়মন্ডহারবার কেন্দ্রে যাবেন জে পি নাড্ডা। দুটি কেন্দ্রেই বাড়ি বাড়ি ঘুরে আর নয় অন্যায়ের লিফলেট বিলি করার কথা।