বড়াপর্দায় ইন্দ্রনীলের 'ক্লাউন', ভাই-বোনের জুটিতে ওম-দেবলীনা

Apr 08, 2022, 08:11 AM IST
1/6

ক্লাউন

Clown

রঙ্গবতীর পর আবার বড়পর্দায় জুটি হিসাবে দেখা যাবে দেবলীনা কুমার ও ওম সাহানি। তবে এবার ভাই-বোনের ভূমিকায়। ক্লাউন ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা। আর দেবলীনার বিপরীতে বড় পর্দায় প্রথম পা রাখতে চলেছেন ইন্দ্রনীল চৌধুরী।

2/6

ক্লাউন

Clown

শুরু হতে চলেছে 'ক্লাউন' এর শ্যুটিং। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক ঋক চ্যাটার্জী।অন্তরসত্ত্বা এবং জবার পর এটি ঋকের তৃতীয় পরিচালনা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ওম সাহানি,দেবলীনা কুমার ও ইন্দ্রনীল চৌধুরী। ছবির অন্য একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বি.ডি.মুখোপাধ্যায়।

3/6

ক্লাউন

Clown

ন্যায়, প্রতিবাদ, প্রতিরোধই সুষ্ঠু সমাজ গঠনের প্রধান মাপকাঠি।প্রতিটি মানুষের দুটি দিক আছে। আলো এবং ছায়া। প্রত্যেকেই চায় তাদের জীবনে কেবল আলো থাকুক। তাই তারা তাদের প্রতি নিত্যদিনের অন্যায়ের প্রতিবাদ করে না। একদিন অত্যাচারে তাদের পিঠ দেওয়ালে ঠেকে গেলে তাদের ছায়া বেরিয়ে আসে। আর আমাদের গল্পটা এমনই একটা ছায়ার গল্প। 

4/6

ক্লাউন

Clown

একটি সাধারণ ছেলে, যার জীবনে সর্বদা অন্যায় হয়েছে। তার সামনেই তার বোনকে ধর্ষণ করা হয়। মায়ের সাথে অবিচার করা হয়েছে। আজ তার একমাত্র পরিচয় একজন বাস্টার্ড। যখন তার পিঠ দেয়ালের সাথে থাকে, তার কালো দিকটি তার থেকে বেরিয়ে আসে। 

5/6

ক্লাউন

Clown

"জোকার"... এই জোকার শুধু তার বিচারই করেনি, সমাজে তার নিজের মত করে প্রতিবাদের ঝড় তোলে, যা প্রতিবাদের ভাষা হয়ে ওঠে। সমাজ পরিবর্তনের প্রবণতা। কিন্তু পরিবর্তন দীর্ঘস্থায়ী হয় না। 

6/6

ক্লাউন

Clown

সময় ও আইনের নিয়ম অনুযায়ী একদিন জোকার শেষ হয়। কিন্তু জোকার কি সত্যিই শেষ? তা জানতে হলে আরও কয়েকটি দিন অপেক্ষা করতেই হবে। ছবিটি মুক্তি পাবে সিনেরিও ফিল্মসের ব্যানারে ড: ইন্দ্রনীল চৌধুরীর প্রযোজনাতে।