Dhanush-Aishwaryaa Divorce: কী কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন ধনুষ-ঐশ্বর্য, জানালেন তাঁদের কাছের বন্ধু

Jan 19, 2022, 19:30 PM IST
1/8

বিবাহ বিচ্ছেদ

Mutual Divorce

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাতে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে একটি পোস্ট করেন রজনীকান্তের কন্যা পরিচালক ঐশ্বর্য ও সুপারস্টার ধনুষ। অফস্ক্রিন এই জুটির ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। কেন এই সিদ্ধান্ত নিলেন তাঁরা, তা নিয়ে জল্পনার শেষ নেই।

2/8

সিনেমার সূত্রে

Cinema Bond

ধনুষ ও ঐশ্বর্য দুজনেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না জানিয়েছেন। কিন্তু অনুরাগীরা জানতে চায় কেন এই সিদ্ধান্ত নিলেন তাঁরা। ধনুষের ছবির প্রিমিয়ারে প্রথম দেখা হয়েছিল তাঁদের সেখানে থেকেই শুরু বন্ধুত্ব, প্রেম ও পরবর্তীকালে বিয়ে।

3/8

কেন বিচ্ছেদ?

Why???

তাঁদের কমন ফ্রেন্ড আছেন অনেকেই। নাম প্রকাশে অনিচ্ছুক তাঁদের  এক কাছের বন্ধুই জানালেন কেন বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তাঁরা।

4/8

কাজের চাপে

Workflow

একের পর এক ছবিতে অভিনয় করছেন ধনুষ। বরাবরই কাজের কারণে পরিবারকে সময় দিতে না পারার অভিযোগ করেছেন ঐশ্বর্য। সেই অভিষোগে উত্তরোত্তর বাড়তেই থাকে আর ধনুষ একের পর এক ছবি সাইন করতে থাকেন।

5/8

অভিযোগ

complain

দুই ছেলে একা হাতেই মানুষ করছেন ঐশ্বর্য, এরকম অভিযোগ বারবারই তাঁদের কাছের বন্ধুদের কাছে করেছেন তিনি। বেশ কয়েকবছর ধরেই ধনুষের সঙ্গে মিল হচ্ছিল না ঐশ্বর্যের।

6/8

সময়ের অভাব

Time management

ঝগড়া ঝামেলা থেকে অব্যাহতি পেতেই ধনুষ আরও বেশি বেশি ছবির কাজ হাতে নিয়ে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকতেন। সবমিলিয়ে সম্পর্কের অবনতি ঘটে তাঁদের। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।

7/8

তূতীয় ব্যক্তি

third person

২০১২ সালে শ্রুতি হাসানের সঙ্গে নাম জড়িয়েছিল ধনুষের। সেই সময় ধনুষের পাশে দাঁড়িয়েছিলেন তাঁর স্ত্রী ঐশ্বর্য।  

8/8

যৌথ সিদ্ধান্ত

Decisions

কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা করতে চেয়েছিলেন তাঁরা কিন্তু ধনুষই চেয়েছিলেন অতরঙ্গী রে রিলিজের পরেই বিচ্ছেদের কথা ঘোষণা করবেন তাঁরা। তাঁদের বন্ধুর কথা অনুযায়ী যে সিনেমা তাঁদের জুড়েছিল পরোক্ষভাবে সেই সিনেমার কারণেই একে অপরের থেকে দূরে সরে গেলেন এই তারকা দম্পতি।