DRDO Recruitment 2021: ৭০ হাজারের উর্ধে বেতন, সঙ্গে DA, একাধিক শূন্যপদে নিয়োগ

Jul 12, 2021, 14:27 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থা বা DRDO। ৬৮টি শূন্যপদে এই নিয়োগ করা হবে। সংস্থার অধীনস্ত এরোনটিক্যাল ডেভেলপনমেন্ট এজেন্সির (ADA) জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীরা সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট rac.gov.in এ আবেদন করতে পারবেন।

2/7

বিজ্ঞপ্তিতে DRDO জানিয়েছে, প্রোজেক্ট ইঞ্জিনিয়ার পদে সীমিত মেয়াদে নিয়োগ করা হবে। এর মধ্যে ডিজাইন, ডেভেলপমেন্ট, সিস্টেম ও সাব-সিস্টেম টেস্টিংসহ বিভিন্ন ক্ষেত্রে শূন্যপদ রয়েছে। 

3/7

প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ১ পদে আবেদনের জন্য ন্যুনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ৫০ হাজার টাকা বেতনসহ ডিএ মিলবে। মোট শূন্যপদের সংখ্যা ৪৬। প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ২ পদের জন্য কমপক্ষে  ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মোট ১৭টি শূন্যপদে নিয়োগ হবে। বেতন ৬০ হাজার টাকা ও সঙ্গে মিলবে ডিএ।

4/7

কীভাবে হবে সিলেকশন?

 প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ৩ এ মোট ৫টি শূন্যপদ রয়েছে এই বিভাগে। ন্যুনতম ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীদের। বেতন ৭০ হাজার টাকা। সঙ্গে থাকবে ডিএ। 

5/7

প্রিলিমিনারি ইন্টারভিউতে পাশ করলে প্রার্থীদের পার্সোনাল ইন্টারভিউ নেওয়া হবে। সরকারি কর্মীদের তাঁদের নিয়োগকর্তার থেকে আনা প্রমাণপত্র দেখাতে হবে। পার্সোনাল ইন্টারভিউতে পাওয়া নম্বরের ভিত্তিতেই প্রার্থীদের চূড়ান্ত সিলেকশন হবে।

6/7

চূড়ান্ত সিলেকশনের জন্য পার্সোনাল ইন্টারভিউতে ১০০ তে ৭০ পেতে হবে আনরিজার্ভড ক্যাটেগরির প্রার্থীদের। এদিকে রিজার্ভড ক্যান্ডিডেটদের পেতে হবে কমপক্ষে ৬০ শতাংশ নম্বর।

7/7

৮ জুলাই থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। ADA ওয়েবসাইটে লগ ইন করে আবেদন করতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ২১ দিন পর্যন্ত সময়সীমা থাকবে আবেদনের।