কোভিড পরিস্থিতিতে আপোস নয়, এবার ভার্চুয়ালি পুজো উদ্বোধন করবেন মমতা

Oct 12, 2020, 18:52 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: এবার ভার্চুয়ালি পুজো উদ্বোধন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন থেকেই আগামী ১৫, ১৬ ও ১৭ অক্টোবর পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। ১৫ তারিখ উত্তর কলকাতার পুজো, ১৬ তারিখে বেহালা ও যাদবপুর এলাকার পুজো ও ১৮ তারিখে দক্ষিণ কলকাতার পুজোগুলি অনুরোধমত উদ্বোধন করা হবে বলে জানা গিয়েছে।

2/5

সোমবার ভার্চুয়াল বৈঠকে আবারও সকলকে মাস্ক পরার আবেদন মুখ্যমন্ত্রীর। বললেন, সামাজিক দূরত্ব মেনে চলার পরামর্শ তাঁর। মুখ্যমনত্রী আজ নবান্নে বলেন, পরিবারের একজন কোভিড আক্রান্ত হলে, বাকিরাও হচ্ছেন। কেউ মানুক না মানুক, কমিউনিটি স্প্রেড হচ্ছেই। তাই সতর্ক থাকা জরুরি।

3/5

কেউ মানুক না মানুক গোষ্ঠী সংক্রমণ হচ্ছে। প্রয়োজন আরও সতর্কতা। রাজ্যবাসীকে বার্তা মুখ্যমন্ত্রীর। তবে অন্য রাজ্যের মত বাংলায় পুজোয় কোপ পড়ছে না। নাম না করে বিজেপিকে কটাক্ষ মমতার। ভিড় এড়াতে এবার ভার্চুয়ালি পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। 

4/5

পুজোর আর কটা দিন বাকি। বাজারে বাজারে ভিড়। মহামারীর আতঙ্ক ভুলে বছরকার উত্‍সবে যোগ দিতে চায় রাজ্যবাসী। কিন্তু সংক্রমণও তো বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে সাবধানতাই আসল কথা। নবান্নের বৈঠক থেকে ফের সতর্ক করলেন মুখ্যমন্ত্রী।

5/5

যোগীরাজ্যে দুর্গাপুজোয় কোপ পড়েছে। সেই প্রসঙ্গে নাম না করে বিজেপিকে তোপ দাগেন মুখ্যমন্ত্রী।