রামচন্দ্র, রাম মন্দির, করোনা! ভাইরাস তাড়াতে অদ্ভুত 'কানেকশন'-এর খোঁজ বিজেপি নেতার

Jul 23, 2020, 10:50 AM IST
1/5

করোনার উত্পাতে গোটা বিশ্ব জেরবার। প্রত্যেকেই করোনার বিদায়ের অপেক্ষায়। ভ্যাকসিন আবিষ্কার না হলে কী যে হবে তা কেউ জানেন না। এসবের মাঝে বিজেপি নেতারা কিন্তু নিজেদের একের পর এক অদ্ভুত দাবি রেখে চলেছেন। এবার করোনা তাড়াতে আজব দাবি করলেন বিজেপির নেতা ও মধ্যপ্রদেশ বিধানসভার প্রটেম স্পিকার রামেশ্বর শর্মা।

2/5

তিনি দাবি করেছেন, একবার রাম মন্দির নির্মাণের কাজ শুরু হলে করোনা নাকি পালানোর পথ খুঁজে পাবে না। রাম মন্দির নির্মাণের কাজ শুরু না হওয়া পর্যন্ত দেশে করোনা পরিস্থিতি এমনই থাকবে।

3/5

রামেস্বর শর্মার দাবি, প্রভু রামচন্দ্র তুষ্ট হয়ে করোনাসুরকে বধ করবেন। ৫ অগাস্ট রাম মন্দিরের ভূমি পুজো। তার পরই দেশে করোনা মহামারী কমার সম্ভাবনা দেখছেন তিনি। 

4/5

গোয়ালিয়রে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রামেশ্বর শর্মা দাবি করেন, রামচন্দ্র দুষ্টের দমন করতে যুগে যুগে অবতাররূপে জন্মগ্রহণ করেছেন। এবারও রাম মন্দির নির্মাণ হলেই তিনি করোনাকে বধ করবেন। 

5/5

সারা দেশে করোনার প্রকোপ ক্রমে বেড়ে চলেছে। সারা বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা দেড় কোটিতে পৌঁছেছে। ভারতেও দশ লাখের বেশি আক্রান্ত। এই অবস্থায় বিজেপি নেতাদের এমন সব দাবি কতটা গ্রহণযোগ্য তা নিয়ে প্রশ্ন উঠে যায়।