Esha Gupta: উর্ফি খাপখোলা তরোয়াল হলে এই কন্যা শানানো ছুরি! দেখলেই ছুটবে ঘাম...

বলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ইশা গুপ্তা। 

Dec 22, 2022, 16:15 PM IST

Esha Gupta Crossed Limits Of Boldness: ইশা গুপ্তার একটি ছবিই সোশ্যাল মিডিয়ায় কাঁপুনি ধরাতে যথেষ্ট। আসুন, এখন পর্যন্ত ইশা গুপ্তার সবচেয়ে সাহসী ছবিগুলি দেখে নেওয়া যাক। এই ছবিগুলি থেকে দৃষ্টি সরানো কঠিন।

1/5

ল্যাভেন্ডার রঙের পোশাক

ল্যাভেন্ডার রঙের পোশাক

ইশা গুপ্তা এতটাই হট যে তার ছবি থেকে মানুষ চোখ সরাতে পারে না। এই ছবিতে, ইশা একটি ল্যাভেন্ডার রঙের পোশাক পরে আছেন, যার গলা অত্যন্ত গভীর। এছাড়াও, অভিনেত্রী তার গলায় একটি নেকলেস এবং কানে কানে দুল পরেছেন। এর কারণে অভিনেত্রীর চেহারা আরও আকর্ষণীয় হয়ে উঠছে। এই ছবিতে অভিনেত্রীর ক্লিভেজও দেখা যাচ্ছে।

2/5

সাদা রঙের পোশাক

সাদা রঙের পোশাক

এই ছবিতে সাদা রঙের পোশাক পরেছেন অভিনেত্রী। এই পোশাকে ইশা গুপ্তার বডি শেপ স্পষ্ট। মানানসই পোশাক পরে, এই বলিউড সুন্দরী দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন। 

3/5

উঁচু স্লিটের পোশাক

 উঁচু স্লিটের পোশাক

ইশা গুপ্তার এই সাহসী পোশাকে খুব সুক্ষ কাজ করা হয়েছে। একটি উঁচু স্লিটের পোশাকে, অভিনেত্রী তার পা ফ্লন্ট করে পোজ দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ইশা গুপ্তার ফ্যান ফলোয়িং প্রচুর। ইশার ছবি দেখার জন্য অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করেন।

4/5

সাহসি পোশাক

সাহসি পোশাক

ইশা গুপ্তার পোশাকে একটি বড় কাট পোশাকটিকে সাহসী করে তুলছে। এই ছবিতে, বলিউড অভিনেত্রী তার চুল বেঁধেছেন এবং একটি কানের দুলও পরেছেন। 

5/5

সাদা ডিপ নেক ক্রপ টপ

সাদা ডিপ নেক ক্রপ টপ

এই ছবিতে ইশা গুপ্তা একটি আয়নার সামনে সেলফি তুলছেন। সাদা রঙের ডিপ নেক ক্রপ টপ এবং হালকা নীল জিন্স অভিনেত্রীকে বেশ মানায়। এই সাজের সঙ্গে ইশার কানের দুল দারুন লাগছে। ইশা এই ছবিতেও তার ক্লিভেজ ফ্লন্ট করছেন।