এক নজরে জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার আকর্ষণীয় প্ল্যানগুলি

Aug 09, 2018, 14:23 PM IST
1/6

1

1

জিও GigaFiber-এর বুকিং শুরু হবে ১৫ অগস্ট থেকে। মাই জিও অ্যাপ বা জিও-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে জিও GigaFiber-এর বুকিং করা যেতে পারে। এ বার এক নজরে দেখে নেওয়া জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার প্ল্যানগুলি।

2/6

2

2

জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার ন্যূনতম প্ল্যানটি হল ৫০০ টাকার। ৫০০ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। এই ৫০০ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন ৫০ এমবিপিএস গতির ৩০০ জিবি ডেটা।

3/6

3

3

জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার আর একটি প্ল্যান ৭৫০ টাকার। ৭৫০ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ৭৫০ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ৫০ এমবিপিএস গতির ৪৫০ জিবি ডেটা।

4/6

4

4

জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার আর একটি প্ল্যান ৯৯৯ টাকার। ৯৯৯ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ৯৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস গতির ৬০০ জিবি ডেটা।

5/6

5

5

জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবায় গ্রাহকরা আর একটি প্ল্যান পাচ্ছেন ১২৯৯ টাকার। ১২৯৯ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ১২৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস গতির ৭৫০ জিবি ডেটা।

6/6

6

6

জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবায় গ্রাহকরা আর একটি প্ল্যান পাচ্ছেন ১৫০০ টাকার। ১৫০০ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ১৫০০ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১৫০ এমবিপিএস গতির ৯০০ জিবি ডেটা।