মর্মান্তিক! ছাদে খেলতে খেলতে এক বছরের মেয়েকে বাঁচাতে 'মৃত্যুবরণ' বাবার

Dec 12, 2020, 16:46 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন : বছরখানেকের মেয়েকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে গিয়ে আত্মবলিদান দিলেন বাবা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বেহালার পর্ণশ্রী বিশালাক্ষী তলায়।

2/8

মৃতের নাম সুভাষ পান্ডা। পেশায় রেলকর্মী। চিকিত্সকের পরামর্শ অনুযায়ী প্রতিদিনের মতো এদিনও সকালে ১ বছর ৩ মাসের কন্যাসন্তানকে নিয়ে সুভাষবাবু ছাদে উঠেছিলেন রোদ পোহাতে। 

3/8

ছাদে মেয়ের সঙ্গে খেলছিলেন তিনি। সেইসময়ই ঘটে যায় মর্মান্তিক ঘটনা। খেলতে খেলতেই ব্যালেন্স হারান সুভাষবাবু। দেড় বছরের শিশুসন্তান হাত থেকে নীচে পড়ে যাওয়ার উপক্রম হয়।

4/8

তবে কোনওরকমে মেয়েকে বাঁচিয়ে নেন তিনি। হাতে থাকা মেয়েকে কোনওভাবে ছাদের ভিতরের দিকে ছুড়ে দেন। প্রাণে বেঁচে যায় শিশুটি। 

5/8

কিন্তু নিজেকে আর সামলাতে পারেননি সুভাষবাবু। ব্যালেন্স হারিয়ে পা হড়কে ছাদ থেকে নীচে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই প্রাণ হারান সুভাষ পান্ডা। 

6/8

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন শিশুটির মা থেকে প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে আসে পুলিসও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রতিদিনই ছাদে উঠে মেয়েকে নিয়ে খেলতেন সুভাষবাবু।

7/8

ছাদের পাঁচিল অনেকটা ছোট। কখনও পাঁচিলে বসে, কখনওবা কার্নিশে বসেও মেয়েকে নিয়ে খেলতে দেখেছেন তাঁরা। এদিন কোলে নিয়ে 'নাচানো, ছুড়ে ছুড়ে' খেলার সময়ই বিপত্তি ঘটে। 

8/8

তড়িঘড়ি শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই তার চিকিত্সা হয়। অন্যদিকে বাবার দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিস। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।