কলেজ জীবনে প্রবেশ? এই পাঁচ বলিউড চরিত্রের সঙ্গে হতে পারে দেখা

Jul 06, 2019, 16:01 PM IST
1/5

কুছ কুছ হোতা হ্যায়-এর রাহুল

কুছ কুছ হোতা হ্যায়-এর রাহুল

কলেজ-পড়ুয়া বলিউড চরিত্রদের তালিকায় নি:সন্দেহে প্রথমে রাখা যায় কুছ কুছ হোতা হ্যায়-এর রাহুল। এঁরা গিটার বাজান, খেলাধুলা করেন ও জীবন উপভোগ করেন। এঁদের মহিলা ভক্তের সংখ্যাও কম হয় না। কলেজে দেখা হয়ে যেতেই পারে কোনও হ্যান্ডসাম, রোমান্টিক রাহুলের সঙ্গে। তবে, তিনি শাহরুখের মতো হ্যান্ডসাম হবেন কি না, তা এখনই বলা যাচ্ছে না।

2/5

ওয়েক আপ সিড-এর সিড

ওয়েক আপ সিড-এর সিড

এখন প্রায় সবারই হাতে হাতে ডিএসএলআর ক্যামেরা। ওয়েক আপ সিড-এ সিডের চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছিলেন রণবীর কাপুর। সিডের মতো কোনও উঠতি ফোটোগ্রাফার যে আপনার কলেজে থাকবেই, তা নি:সন্দেহে বলা যায়। ফেস্ট থেকে সরস্বতী পুজো, ডিপি নিয়ে নিশ্চিন্ত থাকুন।

3/5

থ্রি ইডিয়টস-এর চতুর রামালিঙ্গম

থ্রি ইডিয়টস-এর চতুর রামালিঙ্গম

চতুরের মতো পড়াশোনায় ভীষণ মনযোগী ছাত্র এক জন প্রতি ক্লাসে থাকবেই। প্রফেসরদের প্রিয়পাত্র চতুর রামালিঙ্গমের মতোই এরা সব পরীক্ষায় প্রথম স্থানও ছিনিয়ে নেবে। 

4/5

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের রোহান

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের রোহান

বরুণ ধাওয়ান অভিনীত স্টুডেন্ট অফ দ্য ইয়ারের রোহানের মতোই এরা বেশ ধনী। কেতাদুরস্ত পোশাক পরেন। সাধারণত দামি বাইক বা গাড়ি চড়েন। কলেজে বেশ ফ্ল্যামবয়ান্ট আচরণও করেন এঁরা। এঁদের বান্ধবীর সংখ্যাও কম হয় না।

5/5

রঙ দে বসন্তীর দিলজিত সিং

রঙ দে বসন্তীর দিলজিত সিং

দিলজিত সিং-এর আমির খানের মতো কেউ থাকতেই পারে আপনার কলেজে। দিলজিতরা যে রকম মজা ঠাট্টায় কলেজ জীবন মাতিয়ে রাখে, তেমনি বন্ধুর বিপদে ঝাঁপিয়ে পড়ে।