১০০ বছর পরে চার রাজযোগ একসঙ্গে! সৌভাগ্যের সুনামিতে ভেসে যাবেন কোন কোন রাশির জাতক?

Formation Of Four Rajyogas: ১০০ বছর পরে চার রাজযোগ গঠিত হচ্ছে। এই যোগগুলি হল হল-- বুধাদিত্য রাজযোগ, গজকেশরী রাজযোগ, নীচভঙ্গ রাজযোগ, হংস রাজযোগ।

| Jul 27, 2023, 19:59 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১০০ বছর পরে চার রাজযোগ গঠিত হচ্ছে। এই যোগগুলি হল হল-- বুধাদিত্য রাজযোগ, গজকেশরী রাজযোগ, নীচভঙ্গ রাজযোগ, হংস রাজযোগ। (শশমহাপুরুষ রাজযোগ, কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, সমসপ্তক রাজযোগ।) সম্মিলিত এই সব যোগের শুভ প্রভাবে কয়েকটি রাশির জীবনে আসবে বিপুল সাফল্য। কারা কারা হবেন সেই সৌভাগ্যের অধিকারী?

1/6

কুম্ভ রাশি

এই চার রাজযোগের ফলে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। এ সময়ে এঁরা যে কোনও কাজেই সাফল্য পাবেন। এঁদের নতুন সম্পত্তি কেনার যোগ রয়েছে। রয়েছে আর্থিক লাভের যোগ। 

2/6

ভ্রমণযোগও

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় লাভের যোগও আছে। চাকরিপ্রার্থীদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে আসবে সুখ। রয়েছে ভ্রমণযোগও। 

3/6

বৃষ রাশি

এই চার রাজযোগের সম্মিলনের সূত্রে সুখের মুখ দেখবেন বৃষ রাশি জাতক জাতিকারা। এঁদের শুভ সময় শুরু হবে। চাকরিজীবীদের জীবনে সাফল্য আসবে। পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় বিনিয়োগের জন্য সময়টা শুভ।

4/6

আর্থিক উন্নতি

বৃষ রাশি জাতক-জাতিকারা এ সময়ে আর্থিক দিকেও উন্নতি লাভ করতে পারবেন। এঁরা এসময়ে নিজেদের কাজ দিয়ে সকলকে মুগ্ধ করবেন। বেসরকারি ক্ষেত্রের চাকরিজীবীদের জন্যও সময়টা ভালো। 

5/6

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকদের ভাগ্যের দ্বার উন্মোচিত হবে এই চার রাজযোগের সম্মিলনে। এঁদের আর্থিক লাভের যোগ। রয়েছে ভ্রমণযোগ। এঁদের মানসিক চাপ কমবে। সব মিলিয়ে ভালো থাকবেন এঁরা।

6/6

চাকরিপ্রাপ্তি

জীবনে সফলতা নিশ্চিত বৃশ্চিক রাশি জাতকদের। এঁদের যাঁরা চাকরিসন্ধানী তাঁরা এ সময়ে নতুন চাকরি পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগও করতে পারেন। বিদেশযাত্রার যোগ রয়েছে।