IPL 2021: প্রীতি থেকে শিল্পা, আইপিএলের গ্ল্যামার বাড়িয়েছেন যে সুন্দরী মালকিনরা

Oct 04, 2021, 16:32 PM IST
1/6

প্রীতি থেকে শিল্পা, আইপিএলের গ্ল্যামার বাড়িয়েছেন যে সুন্দরী মালকিনরা

From Preity Zinta to Kaviya Maran, IPL's most glamorous owners, in pics

নিজস্ব প্রতিবেদন: আইপিএল মানেই শুধু ক্রিকেট নয়, 'গ্ল্যামার-গ্লিটজ'-এর মায়াবী পৃথিবী। মাঠেও যেমন ভরপুর অ্যাকশন থাকে, তেমনই মাঠের বাইরেও থাকে দেদার অ্যাকশন। বিগত ১৪ বছরে আইপিএল দেখেছে একাধিক সুন্দরী সহ-মালকিনদের। স্টেডিয়ামের স্ট্যান্ডে যাঁদের রূপের ছটায় বারবার ঘায়েল হয়েছেন ফ্যানেরা। প্রীতি জিন্টা থেকে শুরু করে জুহি চাওলা, শিল্পা শেট্টিদের উপস্থিতি আইপিএলে বাড়তি মাত্রা যোগ করেছে। এই প্রতিবেদনে রইল তেমনই কয়েকজনের কথা।

2/6

শিল্পা শেট্টি

Shilpa Shetty

বলি ডিভা শিল্পা শেট্টি দীর্ঘদিন আইপিএল দল রাজস্থান রয়্যালসের  সহ-মালকিন ছিলেন। ২০০৮ সালে রাজস্থান আইপিএল খেতাব জিতছিল। শেন ওয়ার্নের ক্যাপ্টেনসিতে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। দলের কর্ণধার ছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এই চর্চিত জুটিকে বহু ম্যাচে এক সঙ্গে স্টেডিয়ামে দলের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে। ২০১৩ সালে আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে ২ বছর নির্বাসিত ছিল রাজস্থান। এরপর এই টিম আইপিএলে প্রত্যাবর্তন করলেও রাজকে আর সামনের সারিতে কখনও দেখা যায়নি। শোনা যায় নেপথ্যে থেকেই নাকি দল পরিচালনা করেছেন তিনি। যদিও পরে ধীরে ধীরে রাজ-শিল্পা আইপিএল থেকে সরে আসেন।

3/6

প্রীতি জিন্টা

Preity Zinta

বলিউডের অন্যতম সেরা সুন্দরী প্রীতি জিন্টা। পঞ্জাব কিংসের সহ-মালকিন তিনি। আইপিএলে গ্যালারি মাতিয়ে রাখায় প্রীতির কথা আলাদা করে বলতেই হবে। ফ্যানেদের উদ্দেশে ফ্লাইং কিস ছুড়ে দেওয়া থেকে গুডি বিতরণ! এসবই করেছেন প্রীতি। কেকেআর ম্যাচে শাহরুখ খান গ্যালারিতে থাকলে সকলেই অপেক্ষায় থাকে 'বীরজারা' মুহূর্তের।

4/6

কাব্য মারান

Kaviya Maran

সানরাইজার্স হায়দরাবাদের ডাই-হার্ড এই ফ্যান টিমেরই সিইও। সান মিউজিক ও সান টিভি-র এফএম চ্যানেলগুলির মালিক কালনিথি মারানের কন্যা কাব্য মারান। ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders, KKR) সঙ্গে নিজের দলের ম্যাচ চলাকালীন ক্যামেরার চোখে পড়তেই তিনি হয়ে যান সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয়। দল হারলে তাঁর অভিব্যক্তিও ফ্যানেদের মন ভেঙে দেয়। প্রায় দলের সব ম্যাচেই ম্যাচে থাকার চেষ্টা করেন কাব্য়।

5/6

জুহি চাওলা

Juhi Chawla

শাহরুখ-জুহির কেমিস্ট্রি শুধু বলিউডের সুপারহিট জুটি হিসেবেই দর্শকদের মনে ঝড় তোলেনি। তাঁরা ব্যক্তিগত জীবনেও দারুণ বন্ধু। যুগ্ম ভাবে ব্যবসার কথা ভেবেছিলেন ড্রিমজ ফিল্মস ইউনাইটেড নামে প্রোডাকশন হাউস শুরু করে। কিন্তু এই হাউস সাফল্যের মুখ দেখেনি। তবে শাহরুখ-জুহি থেমে থাকেননি। বলিউডের দুই সুপারস্টার আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি কেনেন। তাঁদের হাত শক্ত করেন জুহির স্বামী জয় মেহতা। এখন কেকেআর শুধুই দল নয়, কলকাতার আবেগ হয়ে গিয়েছে।    

6/6

গায়ত্রী রেড্ডি

Gayatri Reddy

ডেকান ক্রনিকল প্রাইভেট লিমিটেডের কর্ণধার ভেঙ্কটরাম রেড্ডি। তাঁরই কন্যা গায়ত্রী রেড্ডি। ২০০৯ সালে আইপিএল জয়ী ডেকার্ন চার্জাস দলের হয়ে একাধিকবার মাঠে এসেছেন গায়ত্রী। পরবর্তী কালে এই দল বিক্রি হয়ে যায়। হায়দরাবাদের ফ্র্যাঞ্চাইজি হিসাবে আত্মপ্রকাশ করে সানরাইজার্স হায়দরাবাদ।