বিশ্বকাপের কাউন্টডাউন শুরু... "টি-২০ বিশ্বকাপ আয়োজন করা সম্মানের" বললেন সৌরভ

Nov 12, 2020, 20:20 PM IST
1/5

আইপিএল শেষ হতেই ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্ট ডাউন শুরু হয়ে গেল। ২০২১ সালে অক্টোবর-নভেম্বর মাসে ভারতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপের কাউন্টডাউন শুরু হল দুবাইয়ে।  

2/5

দুবাইয়ে ICC MEN'S T20 WORLD CUP 2021-এর কাউন্টডাউন শুরু করল আইসিসি। আইসিসি-র চিফ এক্সিকিউটিভ মনু সহনি, বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং বোর্ড সচিব জয় শাহ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। টুর্নামেন্ট সফল করতে একযোগে কাজ করবে আইসিসি এবং বিসিসিআই।

3/5

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেন,  পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা বড় সম্মানের। ১৯৮৭ থেকেই ভারত সাফল্যের সঙ্গে আইসিসি টুর্নামেন্ট আয়োজন করে আসছে। আমার মনে হয় ভারতে এই টুর্নামেন্ট খেলার জন্য ক্রিকেটাররাও মুখিয়ে থাকবে।  

4/5

সৌরভ গাঙ্গুলি বলেন, ক্রিকেটার হিসেবে নিজে আইসিসি টুর্নামেন্টে খেলেছি, জানি বিশ্বজুড়ে মানুষের কতটা উন্মাদনা থাকে। প্রত্যেকটা খেলায় লক্ষ লক্ষ মানুষের আগ্রহ থাকে। এবার আমি প্রশাসক হিসেবে এই ঐতিহ্যশালী টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করার ব্যাপারে আশাবাদী।  

5/5

বোর্ড সচিব জয় শাহ প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সুরেই কথা বলেন। তিনিও জানান টি-টোয়েন্টি বিশ্বকাপ সফলভাবে আয়োজন করতে তৈরি বিসিসিআই।