Guru Gochar: বৃহস্পতি ভরণী নক্ষত্রে! জেনে নিন সৌভাগ্যের সোনার দরজা খুলছে কোন কোন রাশির...

Jupiter in Bharani Nakshatra 2023: যে কোনও গোচরেরই শুভাশুভ প্রভাব থাকে। গুরুগোচরেরও রয়েছে। এখন গুরু গোচর বা বৃহস্পতির গোচর চলছে।

| Aug 14, 2023, 20:35 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যে কোনও গোচরেরই শুভাশুভ প্রভাব থাকে। গুরুগোচরেরও রয়েছে। এখন গুরু গোচর বা বৃহস্পতির গোচর চলছে। আগামী ২৭ নভেম্বর পর্যন্ত বৃহস্পতি বা গুরু গ্রহ ভরণী নক্ষত্রে থাকবে। এসময়ে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের ভালো সময় শুরু হবে।

1/6

সমস্ত কাজে সাফল্য

ভরণী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশের সঙ্গে সঙ্গে তুলা রাশির জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এঁরা এ সময়ে সমস্ত কাজে এগিয়ে যেতে  পারবেন। 

2/6

তুলা রাশি

এঁদের আর্থিক দিক ভালো থাকবে। চাকরিজীবীদের পক্ষেও সময়টা ভালো যাবে। যাঁরা বেসরকারি চাকরি যারা করছেন তাঁদের বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। এঁদের ভ্রমণযোগও রয়েছে।

3/6

বৃহস্পতির ভরণী নক্ষত্রে প্রবেশে

বৃহস্পতির এই ভরণী নক্ষত্রে প্রবেশের সূত্রে ধনু রাশির ব্যক্তিদেরও সাফল্যের সময় শুরু হবে। এসময়ে এঁরা যে কাজই করবেন তাতেই সাফল্য পাবেন। 

4/6

ধনু রাশি

পারিবারিক সুখ উপভোগ করবেন। বহু দিনের আটকে থাকা কোনও টাকা হাতে আসবে। ধনু রাশির শিক্ষার্থীদের জন্যও সময়টা খুব ভালো যাবে। সারব্ক ভাবে আর্থিক লাভ হবে এই রাশির সকলের। চাকরি পাওয়ার যোগ রয়েছে।

5/6

কর্কট রাশির শুভ সময় শুরু

কর্কট রাশির জাতক-জাতিকাদেরও শুভ সময় শুরু হবে। এঁদের সব কাজই সফল হবে। কোথাও আটকে পড়বেন না এঁরা। নতুন যানবাহন কেনার যোগ রয়েছে। শিক্ষার্থীদের জন্যও খুব ভালো সময় চলবে। 

6/6

কর্কট রাশি

দাম্পত্য সম্পর্ক মধুর থাকবে। এঁদেরও ভ্রমণযোগ রয়েছে। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতকদের পড়াশোনা ভালো হবে। এই রাশির জাতকদের নাম-যশের সম্ভাবনা রয়েছে।