Guru Uday: এবার মেষ রাশিতে বৃহস্পতির গোচর! অকল্পনীয় সৌভাগ্যের মুখোমুখি হবে এই সব রাশি...

Guru Uday: বৃহস্পতির গোচর সমস্ত রাশির উপরই অল্পবিস্তর শুভাশুভ প্রভাব ফেলে। বলা হয়, রাশিতে বৃহস্পতি শক্তিশালী হলে সংশ্লিষ্ট জাতকের প্রেমজীবন, পারিবারিক জীবন, সমাজ এবং কর্মক্ষেত্রে তার গভীর প্রভাব পড়ে।

| Apr 23, 2023, 18:33 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতি সৌরজগতের বৃহত্তম গ্রহ। জ্যোতিষ অনুসারে, দেবগুরু বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন বা গোচর সমস্ত রাশির উপরই অল্পবিস্তর শুভাশুভ প্রভাব ফেলে। বলা হয়, রাশিতে বৃহস্পতি শক্তিশালী হলে প্রেমজীবন, পারিবারিক জীবন, সমাজ এবং কর্মক্ষেত্রেও তার প্রভাব পড়ে।

1/6

২৭ এপ্রিলের পর থেকে...

গতকাল ২২ এপ্রিল সকাল ৫টা ১৪ মিনিটে বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করেছে। পরের বছর ২০২৪ সালের ১ মে পর্যন্ত বৃহস্পতি এই রাশিতেই থাকবে। ২৭ এপ্রিল, ২০২৩-এ বৃহস্পতি শুধু মেষ রাশিতে উদয় হবে। 

2/6

বৃহস্পতির গোচর

বৃহস্পতির মঙ্গলের ঘরে মেষ রাশিতে উদয় হওয়ার এই ঘটনাটি বেশ কয়েকটি রাশির জন্য বিশেষ উপকারী হতে চলেছে।

3/6

উপকৃত হতে চলেছেন মেষ রাশির জাতক

যেমন উপকৃত হতে চলেছেন মেষ রাশির জাতক-জাতিকারা। মেষ রাশির জাতকেরা তাঁদের প্রতিটি কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ছোট-বড় তীর্থভ্রমণ ঘটতে পারে। পরিবারে কোনও শুভ কাজের আয়োজনও হতে পারে। আসতে পারে শুভ সংবাদ।

4/6

সিংহ রাশিতে বৃহস্পতির উদয়

সিংহ রাশির ভাগ্যস্থানে বৃহস্পতির উদয় হবে। যার জেরে এঁদের ভাগ্য ক্রমশ ভালো হবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে এঁদের। বিনিয়োগের জন্য সময়টা অনুকূল। অর্থনৈতিক অবস্থা ভালে থাকবে। 

5/6

ধনু রাশির পঞ্চম ঘরে

দেবগুরু বৃহস্পতি ধনু রাশির পঞ্চম ঘরে উদয় হবে। এই রাশির শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পাবে। ব্যবসায় এবং চাকরিতে শুভযোগ রয়েছে। বিনিয়োগের জন্য ভালো সময়। থাকছে ভ্রমণযোগ।

6/6

কর্কট রাশি

কর্কট রাশির জাতকেরা কর্মক্ষেত্রে উচ্চপদ লাভ করবেন। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে। ব্যবসায়ীদের পক্ষে সময়টা ভালো। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী থাকবে।