Hardik-Natasa Divorce | Fact Check: হার্দিকের ৯১ কোটির সম্পত্তি, ৭০% খোরপোষ চেয়েছেন নাতাশা!

Hardik Pandya-Natasa Stankovic: বৃহস্পতিবার রাতে ৪ বছরের দাম্পত্যে ইতি টানলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা  স্টানকোভিচ।  শোনা যায় হার্দিকের থেকে তাঁর ৯১ কোটির সম্পত্তির ৭০ শতাংশ খোরপোষ হিসাবে দাবি করেছেন নাতাশা। সত্যিই কি তাই?   

| Jul 19, 2024, 17:21 PM IST
1/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জল্পনা চলছিল অনেকদিন, অবশেষে বৃহস্পতিবার রাতে ৪ বছরের দাম্পত্যে ইতি টানলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্টানকোভিচ।   

2/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

হার্দিক ও নাতাশা দুজনেই জানিয়েছেন যে বিচ্ছেদ হলেও ছেলে অগস্ত্যকে অবশ্য় একসঙ্গেই বড় করবেন তাঁরা।  

3/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

২০২০ সালে  ৩১ মে বিয়ে করেছিলেন হার্দিক ও নাতাশা। বড় কোনও উত্‍সব নয়, আইনি মতেই চার হাত এক হয়েছিল। সেবছরই ৩০ জুন মা হন নাতাশা। ছেলের নাম রাখেন অগস্ত্য।   

4/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

গতবছর অর্থাত্‍ ২০২৩ সালে ১৪ ফ্রেরুয়ারি হার্দিক-নাতাশার বিয়ের অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দু'জনের পরিবার, বন্ধু ও ছেলে অগস্ত্যও।  

5/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

চলতি বছরে আইপিলের সময়ে হঠাত্‍-ই এই দম্পতির বিবাহবিচ্ছেদ গুঞ্জন ওঠে। হার্দিক  টি-টোয়েন্টি বিশ্বকাপ  জেতার পরেও সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করতে দেখা যায়নি নাতাশাকে। ফলে বিচ্ছেদ-জল্পনা আরও বাড়ে।   

6/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

বৃহস্পতিবার বিচ্ছেদের কথা সামনে আসতেই ছড়িয়ে পড়ে একটি খবর। শোনা যায় হার্দিকের থেকে তাঁর ৯১ কোটির সম্পত্তির ৭০ শতাংশ খোরপোষ হিসাবে দাবি করেছেন নাতাশা।   

7/7

হার্দিক-নাতাশার বিচ্ছেদ

তবে এই ঘটনা একেবারেই সত্যি নয় কারণ এক সাক্ষাত্‍কারেই হার্দিক জানিয়েছিলেন যে তাঁর ৯১ কোটি টাকার সম্পত্তির ৫০ শতাংশই তাঁর মায়ের নামে। এই পরিমাণ সম্পত্তি নাকি তাঁর পক্ষে সামলানো সম্ভব নয়। তাই তাঁর নামেই ৯১ কোটি টাকা নেই। তবে সত্যিই কি খোরপোষ চেয়েছেন নাতাশা? সে ব্যাপারে মুখ খোলেননি হার্দিক নাতাশার কেউই।