গাড়ি উল্টেছিল? গুলি চলার শব্দ! বিকাশ দুবে এনকাউন্টারের বিবরণ প্রত্যক্ষদর্শীর মুখে শুনুন

Jul 10, 2020, 12:47 PM IST
1/5

আদৌ কি গাড়ি দুর্ঘটনা হয়েছিল? উত্তরপ্রদেশের গ্যাংস্টার বিকাশ দুবের নাটকীয় মৃত্যুতে এক প্রত্যক্ষদর্শীর বয়ান তুলে দিল চাঞ্চল্যকর প্রশ্ন

2/5

জি নিউজে দেওয়া সাক্ষাতে শুক্রবার সকালে কানপুরের কাছে ঘটে যাওয়া ভয়ঙ্কর ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানান, এদিন সকালে গুলির শব্দই শুনতে পেয়েছিলেন তিনি। কিন্তু গাড়ি দুর্ঘটনার কোনও কথা তিনি বলেননি।

3/5

সকালেই দুর্ঘটনার পর সমাজবাদি পার্টির নেতা অখিলেশ যাদব প্রশ্ন তোলেন বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে। তিনি বলেন, "গাড়ি টপকে যায়নি, গাড়ি দুর্ঘটনার বিষয়টি উত্তরপ্রদেশ সরকার অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে দেখিয়েছে।" বিকাশ দুবেকে আদৌ গ্রেফতার করা হয়েছিল, নাকি সে আত্মসমর্পণ করে, তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

4/5

যদিও গোটা ঘটনাটাই একটা নাটকীয় ব্যাপার। পুলিস বলছে, উজ্জয়িনী থেকে আনার পথে কানপুরের কাছে ভৌতিতে কনভয়ে থাকা বিকাশের গাড়ি উল্টে যায়। উত্তরপ্রদেশের পুলিস সূত্রে দাবি, গাড়ি উল্টে যাওয়ার পর বিকাশ এক এসটিএফ কর্মীর পিস্তল ছিনিয়ে নিয়ে পালাতে চেষ্টা করে। পুলিস ঘিরে ধরে তাকে।  

5/5

সংঘর্ষে বিকাশ দুবেকে এনকাউন্টার করা হয়। তার বুকে গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে, সেখানে মৃত্যু হয় তার। যদিও গোটা বিষয়টিই পুলিসের বক্তব্য। তবে সকাল ৬টায় কানপুরের কাছে ঘটে যাওয়া ঘটনার পরতে পরতে যে রহস্য লুকিয়ে, তা বলাই বাহুল্য।