যে সব হেভিওয়েট প্রার্থীদের আজ ভাগ্য নির্ধারণ হতে চলেছে

Apr 11, 2019, 10:32 AM IST
1/9

Nitin

নিতিন গডকড়ী - মহারাষ্ট্রের নাগপুর  কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি প্রার্থী নিতিন গডকড়ী। তাঁর বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী নানাভাও পাটালো। নাগপুর কেন্দ্রটি এক সময় কংগ্রেসের দুর্গ বলে পরিচিত ছিল। ২০১৪ সালে কংগ্রেসের বিলাস মুত্তেমওয়ারকে হারিয়ে ওই কেন্দ্র থেক সাংসদ হন।

2/9

Kiren

কিরেন রিজিজু এবং নবম তুকি- অরুণাচল পশ্চিম কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী তথা বিজেপি নেতা কিরেন রিজিজু। তাঁর বিরুদ্ধে দাঁড়িয়েছেন অরুণাচলের প্রাক্তন মুখ্যমন্ত্রী নবম তুকি।

3/9

Ajit

অজিত সিং- মুজাফফরনগর কেন্দ্রটি বর্তমানে বিজেপির দখলে। ওই কেন্দ্রের সাংসদ সঞ্জীব কুমার বালিয়ান এবারের প্রার্থী। তাঁর বিরুদ্ধে দাঁড়িয়েছেন রাষ্ট্রীয় লোক দলের সুপ্রিমো অজিত সিং।

4/9

Jayanta

সত্য পাল সিং এবং জয়ন্ত চৌধরি- উত্তর প্রদেশের বাঘপত লোকসভা কেন্দ্র থেকে পুনরায় দাঁড়িয়েছেন অবসরপ্রাপ্ত আইপিএস অফিসার তথা কেন্দ্রীয় মন্ত্রী সত্য পাল সিং। বিপরীতে দাঁড়িয়েছেন রাষ্ট্রীয় লোক দলের সুপ্রিমো অজিত সিংয়ের পুত্র জয়ন্ত চৌধরির।

5/9

Chirag

চিরাগ পাসওয়ান- কেন্দ্রীয়মন্ত্রী রামবিলাস পাসওয়ানের পুত্র তথা লোক জনশক্তি পার্টির নেতা চিরাগের ভাগ্য নির্ধারণ হতে চলেছে আজ। বিহারের জামুই কেন্দ্রে তিনি দাঁড়িয়েছেন।

6/9

Mukul

মুকুল সাঙ্গমা- কংগ্রেস নেতা তথা মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাঙ্গমা তুরা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। অন্য দিকে দাঁড়িয়েছেন ন্যাশনাল পিপলস পার্টির নেত্রী তথা প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী আগাতা সাঙ্গমা।

7/9

VK

ভিকে সিংহ এবং ডলি শর্মা- উত্তর প্রদেশের গাজ়িয়াবাদ থেকে দাঁড়িয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী তথা বিজেপি প্রার্থী ভি কে সিং। কংগ্রেসের ডলি শর্মা দাঁড়িয়েছেন তাঁর বিরুদ্ধে।

8/9

Mahesh

মহেশ শর্মা- গৌতম বুদ্ধ নগর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি প্রার্থী মহেশ শর্মা।

9/9

Asaduddin

আসাদুদ্দিন ওয়াইসি: হায়দরাবাদ থেকে দাঁড়িয়েছেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি