লিপ সার্জারির পর কতটা লুক বদলেছে নায়িকাদের? টলিউডের কে কে রয়েছেন এই তালিকায়, দেখুন

May 23, 2021, 21:12 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: সুন্দরী নায়িকারা পিকচার পারফেক্ট হওয়ার জন্য নিজেদের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন। বেশিরভাগ ক্ষেত্রেই সাফল্য পেয়েছেন বটে, তবে তা নিয়ে বিতর্কও কম হয় নি। জল্পনাও ছিল টলিউডের অন্দরমহলে। কারা কারা ছিলেন এই তালিকায়, নেটিজেনদের চোখ এড়াতে পারলেন না কারা, দেখুন...

2/8

শুভশ্রীর লিপ সার্জারিও চোখে পড়ার মত। তাঁর ঠোঁট ছিল পাতলা, তাতেই মিষ্টি নায়িকা হিসেবে পরিচিত ছিলেন দর্শকমহলে। পরবর্তীতে শেপ বদলায় তাঁর ঠোঁটের। 'পরিণীতা' ছবিতে প্রথম নজরে আসে তাঁর এই লুক।

3/8

কেরিয়ারের একেবারে প্রথমদিকে সায়ন্তিকার লুকের সঙ্গে আজকের লুক মেলানো দায়। ফিটনেস ফ্রিক সায়ন্তিকার চেহারাতেও প্রচুর বদল এসেছে, তবে ট্রেন্ডে গা ভাসিয়েছেন তিনিও। 

4/8

ঋতাভরীর মধ্যেও বদল এসেছে খুব সামান্য। 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি ' ছবি দেখার সময় সকলের নজরে আসে। ললিতার চেহারা আর ঋতাভরীর চেহারার মধ্যে ফারাক লক্ষ করেন ফ্যানেরা। 

5/8

পায়েল সরকারের লিপ সার্জারি কিন্তু ধরা ছোঁয়ার বাইরে। খুব খুঁটিনাটি বিশ্লেষণ না করলে তা বোঝা কঠিন। কারণ তাঁর ঠোঁটের লাইন প্রথম থেকেই স্পষ্ট। ওয়েব সিরিজে পরপর অভিনয়ে ক্লোজ শট দেখলে নজরে আসে তাঁর ভক্তদের।

6/8

ঐন্দ্রিলার লিপ সার্জারি নিয়ে প্রচুর জল্পনা হয়েছিল। ফ্যানেরা প্রশ্নও করতেন প্রচুর। তাঁদের দুষ্টু ভোল বদলে ফেলায় অনেকেই দুঃখ প্রকাশ করেন। তবে সার্জারি খুব সামান্য বদল এনেছে তাঁর লুকে, তিনি প্রথম থেকেই খুব সুন্দর।

7/8

তিনি সুন্দরী, তবে সামান্যতম যা খুঁত ছিল তা ঢাকতেই এই কসমেটিক সার্জারি করান তিনি, নুসরতের সব ছবিতেই তা স্পষ্ট। একেবারে লুক বদলে গিয়েছে সাংসদ-অভিনেতার। যদিও নেটিজেনদের মতে তাঁর আগের লুকটাই  বেশি ভাল ছিল।

8/8

ইন্ডাস্ট্রিতে আসা মাত্রই তাঁর নিষ্পাপ চেহারা পছন্দ করেছিলেন দর্শক, তবে পরে তিনি পিকচার পারফেক্ট হওয়ার জন্য লিপ সার্জারি করান, এমনটাই মত তাঁর ভক্তদের। ছবিতোও তা স্পষ্ট।  বিরসা দাশগুপ্তর 'ক্রিসক্রস' ছবিতে দর্শক প্রথম তাঁর সম্পর্কে এই তথ্য আবিস্কার করেন।