Horoscope Today: কারোর আর্থিক উন্নতি, কেউ আবার কঠিন পরিস্থিতির মুখে, কেমন কাটবে আপনার দিন?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Nov 24, 2023, 07:07 AM IST
1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

জীবন সবসময় সমাধান দেয়, মেষ। যদি মনে হয় আটকে আছেন, তাহলে ব্যবস্থা নিন। আপনি যদি বিচ্ছিন্ন বোধ করেন, তাহলে আপনার বিশ্বাস ও ভয়কে পরিত্যাগ করুন। যদি আপনি নিঃসঙ্গ হয়ে যান, তাহলে সাহায্য চান। মহাবিশ্বের জাদুর কাছে আপনি নিজেকে মেলে ধরলে সে আপনার যা প্রয়োজন তা সরবরাহ করবে। নিজের লড়াইগুলোকে একপাশে সরিয়ে রেখে অসীমের প্রজ্ঞার সঙ্গে যুক্ত হতে কিছু মুহূর্ত একা কাটান।  

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ, বৃষ, আপনি হয়তো আপনার ব্যক্তিগত আধ্যাত্মিকতা নিয়ে চিন্তা করছেন, এই ধরনের প্রশ্ন নিয়ে চিন্তা করছেন যে, যদি উচ্চতর শক্তি থাকে তবে কেন দুঃখকষ্ট বিদ্যমান। আপনার অ্যাঞ্জেল ও পথপ্রদর্শকরা আপনাকে স্মরণ করিয়ে দেয় যে, তুমি মানবরূপে অবতীর্ণ, আপনার ভাবনার মাধ্যমে আপনার বাস্তবতাকে সহ-সৃষ্টি করার ক্ষমতা নিয়ে আপনি বিদ্যমান। বয়স্কদের ভালোবাসায় জড়িয়ে রাখুন, তাদের প্রজ্ঞার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করুন এবং বিশ্বাস করুন সেই ভাগ্য আপনার প্রতি অনুকূল হবে। আপনার সমর্থনে লোক রয়েছে এবং আপনার প্রিয়জনরা নিরাপদে রয়েছে।  

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

অতিরিক্ত চিন্তা থেকে বিরতি নিন, এবং আপনার জীবনে ম্যাজিক আসতে চলেছে, তাঁকে অভিবাদন জানান। ভাগ্যের সঙ্গে মিলেমিশে কঠোর পরিশ্রমই সাফল্যের রেসিপি। আর এই শক্তি আপনার জীবনেই বিরাজ করছে। মৃদুতাপূর্ণ মনোভাবাপন্ন আপনার জন্য বিজ্ঞতার সঙ্গে লড়াই বাছাই করার সুযোগ করে দিয়েছে, যা আপনার ব্যক্তিগত জীবনকে আরও সুখী করে তুলবে। সমালোচনামূলক কোনও প্রশ্ন ছাড়াই আজকে আপনার পরিশ্রমের ফল উপভোগ করুন।  

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ফোকাসড থাকুন। আপনি হয়তো আজ অনেক কিছু অর্জন করতে পারেন, অপরিহার্যভাবে শারীরিক অর্থে নয় কিন্তু মিলন, অংশীদারি, প্রেম এবং জ্ঞানের সঙ্গে মিলিত হন। আপনার গভীর আত্মপরিচয়, আপনার প্রিয়জন এবং আপনার বৃহত্তর জীবনের লক্ষ্যগুলো নিয়ে চিন্তা করুন। প্রেম যে আপনার সর্বোচ্চ অগ্রাধিকার, তা উপলব্ধি করে আজই সিদ্ধান্ত নিন।  

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ অভিজ্ঞতা হয়তো আপনাকে ইমোশনালি অভিজ্ঞ বানাবে। আপনি হয়তো অনেক কিছু গ্রহণ করেছেন অথবা বিভিন্ন বিষয়কে অন্যভাবে কল্পনা করেছেন। কিন্তু, অতীত আপনার জীবনকে সংজ্ঞায়িত করে না। বর্তমানের উপর মনোযোগ দিন এবং নিজেকে জিজ্ঞাসা করুন যে আপনার মূল্যবোধগুলির সঙ্গে সামঞ্জস্য করার জন্য আপনি এখন কী করতে পারেন, বাকিটা আপনার দূত এবং পথপ্রদর্শকদের উপর ছেড়ে দিন।  

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনার পরিশ্রম ফল দিচ্ছে। আপনি সম্পর্কের ক্ষেত্রে উন্নতি করছেন, সন্দেহ ত্যাগ করছেন এবং আপনার কাজ এবং অর্থের ক্ষেত্রে অগ্রগতি করছেন। মহাজাগতিক সমর্থন রয়েছে আপনার প্রতি, এটা প্রতিরোধ করবেন না। দীর্ঘদিনের হারিয়ে যাওয়া বন্ধুর সঙ্গে পুনরায় যোগাযোগ করুন, যা হারিয়ে যাচ্ছে তা প্রকাশ করুন এবং আপনার হৃদয়কে নরম হতে দিন। আপনার আবেগকে অনুভব করা অপরিহার্য, যা আরও আপনাকে নিরপেক্ষ করে তুলবে। আপনি পাথর আর শক্ত জায়গার মধ্যে আটকে নেই; তার বদলে একটু মন্দা অনুভব করবেন।  

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ আপনার অন্তর্জ্ঞান উচ্চস্বরে কথা বলবে। আপনার নিয়ন্ত্রণের বাইরে যে-বিষয়গুলো রয়েছে, সেগুলো নিয়ে অতিরিক্ত মাথা ঘামানোর বিষয়ে সতর্ক থাকুন। আপনার জ্ঞানের উপর আস্থা রাখুন যা আপনাকে প্রোডাক্টিভ করে তুলবে এবং বিষয়গুলিকে আলোয় আনতে সাহায্য করবে। ভয় বা অভ্যাস নয়, ভালোবাসার ওপর ভিত্তি করে সিদ্ধান্ত নিন। আর্থিক দিক থেকে এবং সম্পর্কের দিক থেকে উন্নততর গৃহজীবনের সুযোগ পাওয়া যায়। আপনি কোনও ফাঁদে আটকে নেই।  

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সচেতন এবং অবচেতন একসঙ্গে কাজ করবে। আপনার ইচ্ছা প্রকাশ করতে সাহায্য করবে। আপনি যদি জীবনের অর্থ খোঁজেন, তা হলে নিখিলবিশ্ব হয়তো রোমাঞ্চকর সুযোগগুলো আপনার কাছে এনে দেবে। আপনি যদি প্রেম খোঁজেন, তাহলে প্রথমে আপনাকে নিজের সঙ্গে আরও গভীরভাবে যুক্ত হতে হবে। সুখ ও নিরাপত্তা যদি আপনার লক্ষ্য হয়ে থাকে, তা হলে নতুন করে শুরু করার জন্য আপনাকে পুরনো বিশ্বাসগুলো পরিত্যাগ করতে হবে। এটা মহাবিশ্ব আপনাকে পরীক্ষা করছে না; এটা আপনার নতুন কিছু চেষ্টা করার প্রতিরোধ তৈরি হচ্ছে।    

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আপনি ভালো পরিসরে থাকতে পারেন অথবা অনিশ্চয়তার মুখোমুখি হতে পারেন। উত্তর আসছে, সম্ভবত দ্রুতই আসছে। ব্যক্তিগত বা পেশাগত যাই হোক না কেন, আপনি দিগন্তেই রয়েছেন। সাহসী হোন, দৃঢ় হোন এবং সমস্ত তথ্য না পাওয়া পর্যন্ত চুপ থাকুন।  

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

স্বাচ্ছন্দ্য থাকা সত্ত্বেও নিজেকে একা মনে হচ্ছে, মকর? যা করতে মন চায়, তা হাতে তুলে নিন, নতুন কিছু শিখুন, এবং আপনার জীবনে নতুন অর্থ যোগ করুন। মহাবিশ্ব এবং আপনার প্রিয়জনরা আপনার পাশে রয়েছে, উপভোগ করুন। আপনার মনের ইচ্ছা ও আকাঙ্ক্ষাগুলি প্রকাশিত হোক, আপনার স্বপ্নের জীবন যাপনের উপায়গুলি অনুসন্ধান করুন।  

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আপনি কি আপনার জাহাজ আসার অপেক্ষায় আছেন? পরিকল্পনা ঠিক করার সময় এসেছে। একটি সিদ্ধান্ত নিন এবং এটির সঙ্গে লেগে থাকুন অথবা সরে যান, যেকোনও একটা বেছে নিন। মাঝের সময়টা, যখন সিদ্ধান্তগুলো পেন্ডিং থাকে, তখন সব কিছু ঠিক আছে বলে মনে করাটা আসলে কোন উপকারে আসে না। আপনার সহজাত প্রবৃত্তিকে বিশ্বাস করুন কিন্তু আপনার ভয় যেন আপনাকে আটকে না রাখে।  

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ব্যাপারগুলো দ্রুত এগোচ্ছে, মীন, সুযোগগুলো আপনার কাছে এসে পড়েছে। আজ, আপনার হয়তো ভিন্ন দৃষ্টিকোণ থেকে বাছাই করার প্রয়োজন হতে পারে। আপনি উত্তর খুঁজছেন এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য চাপ অনুভব করতে পারেন। লাভ-ক্ষতিগুলি মেপে নিন এবং আপনার সমালোচনামূলক চিন্তাভাবনার দক্ষতাগুলি ব্যবহার করে আপনার পথে আসা নতুন ধারণাগুলির সঙ্গে এগিয়ে যান।