Ajker Rashifal | Horoscope Today: অর্থনষ্টের সম্ভাবনা নাকি মা লক্ষ্মীর কৃপা! কেমন যাবে আজকের দিন?

Ajker Rashifal, 11 July 2024, Horoscope Today: Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? 

Jul 11, 2024, 10:20 AM IST
1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ, আপনি যদি আপনার উদ্দেশ্য এবং বস্তুগত চাহিদার মধ্যে ফাটল অনুভব করেন তবে আপনার প্রকৃতপক্ষে কী প্রাপ্য সে সম্পর্কে আপনি নিজেকে জিজ্ঞেস করুন। আপনার স্বপ্নগুলি দূরে বলে মনে হতে পারে। জোর দেওয়ার পরিবর্তে, এমন দক্ষতা গড়ে তোলার দিকে মনোনিবেশ করুন যা আপনার লক্ষ্যকে সমর্থন করে। শীঘ্রই, আপনি আপনার স্বপ্নগুলি বাস্তবায়িত করবেন এবং আপনার জীবনের পরবর্তী স্তরের কল্পনা করবেন।  

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ, আপনার সমস্ত অভিজ্ঞতা-চ্যালেঞ্জ, শক্তি, সাফল্য এবং বিলম্ব-আপনার অনন্যতা বোঝার জন্য আপনাকে গাইড করছে। আপনি কীভাবে আলাদা তা নিয়ে চিন্তা করুন এবং সেটিকে সম্মান করুন। আপনার কাছে প্রকৃতপক্ষে কী গুরুত্বপূর্ণ তা অগ্রাধিকার দেওয়ার জন্য আপনার সময়সূচী সহজ করুন। আপনার বিকাশের সাথে সাথে আপনার জীবন, রুটিন এবং আচার-অনুষ্ঠানও হওয়া উচিত।  

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন, আজকের আপনার প্রশ্নের মূল বিষয় হল হ্যাঁ-আপনি সমর্থিত, এবং আপনার প্রার্থনার উত্তর দেওয়া হচ্ছে। এখন, আপনি কি এই নতুন জীবনের জন্য প্রস্তুত? অতীতের আঘাতের দ্বারা প্রভাবিত হলেও ভালবাসা প্রকাশ করা কেবল রিবাউন্ডের দিকে পরিচালিত করতে পারে। আপনার হৃদয়ে অনুভব করুন এবং মনে রাখবেন যে বেদনাদায়ক অংশগুলি সহ আপনার জীবনের সবকিছুই আপনাকে উঠতে এবং শিখতে সহায়তা করে।  

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

একটি ফলাফল নিয়ন্ত্রণ করার চেষ্টা আপনাকে আটকে থাকতে পারে। ঐশ্বরিক সময় খেলা হয়, ভাল সময় সামনে নিয়ে আসে। আপনার বিশ্বাসের প্রতি সত্য থাকুন এবং জীবন থেকে আপনি যা চান তার প্রতি মনোনিবেশ করুন। আপনি যত বেশি মনোনিবেশ করবেন, আপনার প্রকাশগুলি তত স্পষ্ট হবে। আপনার আত্মার পরিবারের কাছ থেকে সমর্থন আসছে। সর্বোত্তম ফলাফল আকর্ষণ করার জন্য আপনার উদ্দেশ্যগুলি বিশুদ্ধ রাখুন।  

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার স্বপ্ন এবং দক্ষতার উপর বিশ্বাস থাকা সমৃদ্ধি প্রকাশের চাবিকাঠি। নিজের প্রতি নম্র হোন এবং আপনার আবেগকে বিচার ছাড়াই প্রবাহিত হতে দিন। ম্যাজিকের অর্ধেক অনুপ্রাণিত পদক্ষেপ নেওয়ার মধ্যে নিহিত, এবং অন্য অর্ধেক বিশ্বাস করে যে সর্বোত্তম সম্ভাব্য ফলাফল তার পথে রয়েছে, এমনকি যদি এটি আপনি যা কল্পনা করেছিলেন তার থেকে আলাদা দেখায়। ম্যাজিক ঘটাতে আপনার চিন্তাভাবনা এবং দর্শনগুলিকে কণ্ঠস্বর দিন।  

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সংবেদনশীল আবেগকে যত্ন সহকারে পরিচালনা করুন। উদযাপনের জীবন তৈরি করতে, সংশোধনের পরিবর্তে প্রশংসা এবং উত্সাহের সাথে যোগাযোগ করুন। কৌশল ছাড়াই দেওয়া সত্য নিরাময়ের চেয়ে বেশি ক্ষতি করতে পারে। পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে বাধ্য করার পরিবর্তে আপনার স্বাভাবিক শক্তির ভারসাম্য বজায় রাখার দিকে মনোনিবেশ করুন।  

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

একটু বিরতি নিন। বন্ধুদের সাথে সময় কাটান, একটি শখের দলে যোগ দিন এবং ভালবাসা এবং কাজের সাথে আপনার দিনের ভারসাম্য বজায় রাখুন। মাইক্রোম্যানেজিং এড়িয়ে চলুন এবং কাজগুলি যথেষ্ট ভালভাবে করার দিকে মনোনিবেশ করুন, নিখুঁতভাবে নয়। লক্ষ্য করুন যে কীভাবে সবকিছু সূক্ষ্ম-সুর করার তাগিদ মুক্ত করার চেয়ে বেশি নিষ্কাশিত হতে পারে।  

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

 বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনার উদ্বেগ দূর করুন। আপনার প্রার্থনার উত্তর দেওয়া হচ্ছে, এবং আপনি ঐশিকভাবে সুরক্ষিত। আপনি যদি আরও উদ্বেগ প্রকাশ করে থাকেন তবে আপনার ক্ষমতা ফিরিয়ে নিন। মনে রাখবেন, আপনার স্বপ্নের জীবনকে সহ-তৈরি করার ক্ষমতা আপনার রয়েছে। এটির জন্য প্রচেষ্টার প্রয়োজন হবে তবে বিশ্বাস করুন যে আপনি আপনার গন্তব্যে পৌঁছে যাবেন। সম্পূর্ণ বিশ্বাসের সাথে একবারে একটি পদক্ষেপ নিন।  

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু, তুমি এনার্জিতে ভরপুর! আপনি কি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে খুব ব্যস্ত? আপনি কীভাবে আপনার সময় বিনিয়োগ করছেন তা মূল্যায়ন করুন। অপ্রয়োজনীয় কাজগুলি ছেড়ে দিন এবং আপনার আত্মাকে প্রকৃতপক্ষে কী প্রজ্জ্বলিত করে তার দিকে মনোনিবেশ করুন।  

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

 মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার মূল্যের উপর আস্থা রাখুন। আপনার জীবনকে এমন এক প্রাচুর্যময় স্থান থেকে এগিয়ে নিয়ে যান, যেখানে আপনি আপনার সংবেদনশীলতাকে সম্মান করেন এবং তাড়াহুড়ো করার সময় আপনার প্রয়োজনের যত্ন নেন। নিজের উপর সহজ হওয়া এখন একটি বিকল্প। আপনি কীভাবে এগিয়ে যেতে চান তা বেছে নিন।  

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

এটি আপনার মন, ডায়েট, আবেগ এবং শরীরকে ডিটক্স করার সময়। আপনি যদি সম্পর্ক বা সামাজিক বৃত্তগুলিতে দ্বন্দ্বের সম্মুখীন হন তবে তারা আপনাকে গুরুত্বপূর্ণ কিছু দেখায়। আপনার বিশ্বাসে দৃঢ় থাকুন এবং আত্মসমর্পণের শিল্পে আয়ত্ত করুন। আপনার অংশটি করুন এবং মহাবিশ্বকে বাকিটি পরিচালনা করতে দিন।  

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ক্ষমা করুন এবং ভুলে যান। পরিস্থিতির মাত্রা আপনি যতটা দেখতে পাচ্ছেন তার চেয়ে বেশি। এটিতে মনোনিবেশ করার পরিবর্তে, অন্য উচ্চমানের রাস্তাটি গ্রহণ করুন এবং ঐশ্বরিক শক্তিগুলিকে জিনিসগুলি পরিচালনা করতে দিন। ভাল সময় সামনে, এবং তাদের গতি নির্ভর করে আপনার আঘাতকে গভীরভাবে ছেড়ে দেওয়ার ক্ষমতার উপর, কেবল উপরিভাগে নয়। (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)