Ajker Rashifal | Horoscope Today: বৃশ্চিকের আর্থিক উন্নতি, স্বাস্থ্যের অবনতি বৃষের; কেমন কাটবে আপনার সময়?

Ajker Rashifal, 28 march 2024, Horoscope Today: Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Mar 29, 2024, 09:28 AM IST
1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

ব্যবসায়িক প্রকল্পের জন্য মূলধন বাড়াতে মনোনিবেশ করুন। আজ আপনি কর্মক্ষেত্রে একটি প্রতিযোগিতামূলক পরিস্থিতি কার্যকরভাবে কাটিয়ে উঠতে পারবেন। কোনো প্রবীণের সময়মত পরামর্শ আপনার সম্পর্ক রক্ষা করতে পারে। 

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

ঋণদাতাদের পরিশোধ করা কঠিন মনে হতে পারে, কিন্তু আপনি কোনো না কোনোভাবে আজ তা করে উঠতে পারবেন। আজ আপনার নামে একটি সম্পত্তি আসতে পারে, তবে সেই বিষয়ে আগে থাকতে বেশি উৎসাহিত হবেন না।

3/12

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজকের দিনে গৃহকর্তাদের টাকার ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। যাঁরা প্রেমে আছেন তাঁরা তাঁদের সম্পর্কের ক্ষেত্রে প্রচুর পরিপূর্ণতা অনুভব করতে পারেন আজকের দিনে।

4/12

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজকে কোনো অজুহাতে স্বাস্থ্যকে অবহেলা করবেন না। ভবিষ্যতের জন্য আপনার আর্থিক পরিকল্পনা করার এটাই সময়। শিক্ষা এবং কর্মক্ষেত্রে আপনার সাফল্য সকলের দ্বারা প্রশংসিত হতে পারে।

5/12

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

যাঁদের স্বাস্থ্য সমস্যা আছে তাঁদের জন্য আজ ঘরোয়া প্রতিকার কাজে আসবে। যাঁরা সম্পত্তি কেনা বা বিক্রির কথা ভাবছেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো। আজ আপনার জীবনের প্রেমের সম্পর্কের সূচনা হতে পারে।

6/12

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কর্মস্থাণ বা পেশাদার জায়গায় আপনার পছন্দ অনুযায়ী কাজ আসবে। ভ্রমণের সময় বিলম্ব আপনার পরিকল্পনাগুলিকে বিপর্যস্ত করতে পারে এবং আপনাকে আপনার ভ্রমণের সময়সূচী পুনর্নির্ধারণ করতে বাধ্য করতে পারে। 

7/12

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

যারা অসুস্থ তাদের জন্য ইতিবাচক ইঙ্গিত রয়েছে। আপনি যাকে গোপনে ভালবাসেন তাঁকে প্রভাবিত করতে আপনি আজ সফল হবেন। আপনার প্রচেষ্টা আপনাকে চাপমুক্ত করতে এবং মানসিক সমতা অর্জনে সহায়তা করবে। 

8/12

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আর্থিকভাবে, আপনি আপনার অবস্থানের উন্নতি করতে সক্ষম হবেন। আপনি যে সম্পত্তির বিষয়ে চিন্তিত ছিলেন তা আজ ভালো ভাবে নিষ্পত্তি করতে পারবেন। মেরুণ রঙ আজ আপনার জন্য খুবই শুভ।

9/12

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

স্বাস্থ্যের দিকে নজর দিন। যাঁরা নতুন সম্পর্কে যাচ্ছেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো যাবে। কাছের এবং প্রিয়জনের সঙ্গে ভ্রমণ করতে পারেন, তা মজাদার হবে।

10/12

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আজ কর্মক্ষেত্রে ইতিবাচক অগ্রগতি আপনাকে একটি উৎসাহী মেজাজে রাখতে পারে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার জন্য এটি একটি দুর্দান্ত দিন আজ।  

11/12

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ আপনি আপনার আয় বাড়ানোর আরও উপায় বের করতে সক্ষম হবেন। আপনার নির্দেশনা পরিবারের কোনও একজন সদস্যকে তাঁর স্বপ্ন পূরণ করতে সাহায্য করবে। 

12/12

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আর্থিক দিক থেকে আজ আপনি খুবই লাভবান হবেন। কারও কারও জন্য নতুন বাড়ি বা নতুন শহরে স্থানান্তরিত হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষা এবং কর্মক্ষেত্রে একটি প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে আপনি নিজেকে ধরে রাখতে সক্ষম হবেন।