Horoscope Today: বৃষের বিনিয়োগে লক্ষ্মীলাভ, কন্যার কর্মোন্নতি; তুলার সম্পদপ্রাপ্তি! জেনে নিন, আজ কেমন কাটবে আপনার দিন...

Horoscope Today: কেমন কাটবে আজকের দিন? ঘুম চোখ খুলেই সবচেয়ে আগে মানুষ সম্ভবত এই প্রশ্নের উত্তরটাই পেতে চান। জেনে নিন, দৈনিক রাশিফলের নিরিখে কী আছে আজ আপনার কপালে।

May 14, 2024, 09:13 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেমন কাটবে আজকের দিন? ঘুম চোখ খুলেই সবচেয়ে আগে মানুষ সম্ভবত এই প্রশ্নের উত্তরটাই পেতে চান। জেনে নিন, দৈনিক রাশিফলের নিরিখে কী আছে আজ আপনার কপালে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

সময়টা শিক্ষার্থীদের পক্ষে একটু সমস্যার। এঁদের সন্তান নিয়ে দুশ্চিন্তা নিষ্প্রয়োজন।

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এদিন আপনি খুবই ব্যস্ত থাকবেন তাই অগ্রাধিকারের ভিত্তিতে কাজ করুন। নিঃসঙ্কোচে বিনিয়োগ করুন, কারণ ভবিষ্যতে এর থেকে পূর্ণ লাভ পাবেন। দিনটি বিনিয়োগের পক্ষে বেশ ভালো।

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

ব্যয় এড়িয়ে চলুন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পিতা বা পিতৃস্থানীয়ের শারীরিক সমস্যা বাড়তে পারে। কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে।

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পিতামাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। ঐশ্বর্য প্রদর্শনের অযথা অর্থব্যয় নয়, ক্ষতি হতে পারে।

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

দিনটির মিশ্রফল। মানে, ভালোয়-মন্দয় যাবে। আপনার যদি চোখের কোনও সমস্যা থেকে থাকে, তবে আজ তা থেকে মুক্তি মিলতে পারে।

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ব্যবসায়ীদের পক্ষে ভালো। আজ যে কোনও কাজ সাহস ও নিষ্ঠার সঙ্গে সম্পন্ন করুন। সফলতা আসবেই। পারিবারিক সুখের দিন। 

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ আপনার আর্থিক দিক থেকে খুব ভালো। সম্পত্তিলাভের যোগ। বৈষয়িক ক্ষেত্রেও শুভ। আপনি আজ আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। বিনিয়োগও করতে পারেন, বিপদ নেই। 

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনার শত্রুরা আপনাকে উত্তেজিত করার চেষ্টা করবে, কিন্তু আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনি ব্যবসায়ী হলে আগে ব্যবসা সংক্রান্ত সমস্যাগুলির সমাধান করুন। আজ সেসবেরই সমাধান হয়ে যাবে। 

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আজ একটু লোভ সংবরণ করে চলুন। বাইরের খাবার পরিহার করুন আর অযথা অসুস্থতা এড়ান। আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনও ব্যবসাও শুরু করতে পারেন ৷

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আজ আপনার ব্যয়-যোগ। তবে, এর পাশাপাশি যদি নতুন কোনও কাজে বিনিয়োগ করতে চান খোলা মনে সেটা করুন। ভবিষ্যতে এর পূর্ণ সুফল পাবেন। 

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ আপনি যদি কোনও সম্পত্তির লেনদেন করতে যান, তাহলে তার সবদিকগুলি ভালো ভাবে খতিয়ে দেখুন।

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ক্ষুদ্র ব্যবসায়ীদের পক্ষে দিনটি ভালো নয়। অর্থঘাটতির সম্মুখীন হতে পারেন। যে কোনও সিদ্ধান্ত আজ যথেষ্ট বুদ্ধিমত্তার সঙ্গে নিন।