Horoscope Today: যা চাইবেন তাই হবে, এই রাশিই করবে জাদু, জানুন দিন কেমন কাটবে

Horoscope Today: আরও একটা নতুন দিন। ১২ রাশির জাতক-জাতিকাদের জন্য় আজ কী করণীয়, কী নয়! চোখ বুলিয়ে নিন দিন শুরুর আগে।  

Dec 10, 2023, 07:02 AM IST
1/12

মেষ

Aries

সাম্প্রতিক সময়ের বিচারে আজ আপনার নিজেকে একটু বেশিই মোটিভেটেড লাগবে। আপনার চারপাশের মানুষের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তোলার দিকে একটু মন দিন। কর্মক্ষেত্রে আপনার সেরাটাই বেরিয়ে আসবে এদিন। পরিবারের মানুষজনকে আরও কাছে পাবেন। আপনার ভালো থাকার দিকেই পুরো ফোকাস রাখুন।  

2/12

বৃষ

Taurus

সাম্প্রতিক সময়ের বিচারে আজ আপনার নিজেকে একটু বেশিই মোটিভেটেড লাগবে। আপনার চারপাশের মানুষের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক গড়ে তোলার দিকে একটু মন দিন। কর্মক্ষেত্রে আপনার সেরাটাই বেরিয়ে আসবে এদিন। পরিবারের মানুষজনকে আরও কাছে পাবেন। আপনার ভালো থাকার দিকেই পুরো ফোকাস রাখুন।

3/12

মিথুন

 Gemini

আপনার অদ্ভুত একটা দিক মানুষের সামনে তুলে ধরতে ইচ্ছা করবে। তবে এমনটা করবেন কিনা, তা নিয়ে আপনি সন্দিহানও থাকবেন। একদম মনের মধ্য়ে কোনও সন্দেহ রাখবেন না। যা প্রাণ চাইবে সেটাই করুন। কারোর কথা ভাবতে হবে না। অন্য়ের প্রতিক্রিয়া নিয়ে একদমই চিন্তা করবেন না। এগিয়ে চলার পথে এমন কিছু মানুষকে পাবেন, যাঁরা চাইবেন না যে, আপনি আপনার সেরাটা বার করে আনুন। কিন্তু তাঁদের কথায় কর্ণপাত করবেন না। নিজের ভিতরের আমিটাকেই বার করে আনুন।

4/12

কর্কট

Cancer

আপনার রাশি আজ কথা বলবে। ফলে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য় খুব ভালো একটা দিন হতে চলেছে। আপনার জীবনের প্রতিটি দিক আজ জোট বেঁধে আপনার ভালোর জন্য় কাজ নিখুঁতভাবে ভাবে কাজ করবে। আপনি অনুভব করবেন যে, দিনের আধিপত্য় আপনার হাতেই। আজ যা চাইবেন তাই হবে। শুধু দু'হাত বাড়িয়ে আপনাকে সুযোগকে আলিঙ্গন করতে হবে।

5/12

সিংহ

Leo

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য় আজ সব সম্ভব। আজ কি একটু হতাশ লাগছে আপনার? কিন্তু হতাশা হওয়ার কী দরকার? সবকিছু আপনার জন্য নিখুঁতভাবেই হচ্ছে এবং জিনিসগুলি আপনি ঠিক যেভাবে চাইছেন, ঠিক সেইভাবেই হতে চলেছে। কর্মক্ষেত্রে আজ আপনার কদর বাড়বে। আপনার আর্থিক অবস্থাও বেশ ভালোই থাকবে। আপনার রোম্য়ান্টিক জীবন আজ নতুন মোড় নেবে। ইতিবাচক থাকুন। ভালো কিছু ঘটবেই।

6/12

কন্য়া

virgo

আজ পরীক্ষা-নিরীক্ষা করার আদর্শ দিন। আপনি কি অনেকদিন ধরেই ভেবে আসছেন যে, নতুন কিছু করবেন, কিন্তু ভয়ও পাচ্ছেন। একদমই ভয় পাবেন না। এগিয়ে যান আজই সেই দিন। আপনার পক্ষেই রায় দেবে আজকের দিন। হতেই পারে আপনি আজ নতুন কিছু উন্মোচন করলেন জীবনে।  

7/12

তুলা

Libra

আজ আপনি অনেকটা সময়ে স্মৃতিচারণা করে কাটাবেন। এটা নিঃসন্দেহে ভালো দিক। কারণ আপনি পুরানো বন্ধুবান্ধবদের মনে করবেন। হতে পারে পরিবারের সেই মানুষগুলোর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করবেন, যাঁদের সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ নেই। এও হতে পারে যে, পুরনো কোনও চাকরি থেকেই এসে যেতে পারে আগামীর উজ্জ্বল দিনের সম্ভাবনা। সাফল্য় এবং নস্ট্য়ালজিয়ার জন্য় তৈরি থাকুন।

8/12

বৃশ্চিক

 Scorpioআপনাকে একটু ফ্লেক্সিবল হতে হবে, মানে আপনি সাধারণ নিজের কথাই ভাবেন, তবে আজ কিন্তু বাকিদের নিয়ে ভাবতে হবে। তাঁদের জীবনযাপনকেও আপন করতে হবে। সবসময় সব কিছু আপনার মর্জি মাফিক হবে না। অন্য়ের পছন্দ এবং অপছন্দ ভাবুন। তাঁদেরকেও সুযোগ দিতে হবে। তাঁদের সিদ্ধান্তকেও সম্মান জানান। মোদ্দা কথা অন্য়ের সঙ্গে মানিয়ে নেওয়াটা শিখুন।

আপনাকে একটু ফ্লেক্সিবল হতে হবে, মানে আপনি সাধারণ নিজের কথাই ভাবেন, তবে আজ কিন্তু বাকিদের নিয়ে ভাবতে হবে। তাঁদের জীবনযাপনকেও আপন করতে হবে। সবসময় সব কিছু আপনার মর্জি মাফিক হবে না। অন্য়ের পছন্দ এবং অপছন্দ ভাবুন। তাঁদেরকেও সুযোগ দিতে হবে। তাঁদের সিদ্ধান্তকেও সম্মান জানান। মোদ্দা কথা অন্য়ের সঙ্গে মানিয়ে নেওয়াটা শিখুন।  

9/12

ধনু

 Sagittarius

আপনি কি আপনার চারপাশের লোকেদের জন্য় ভীত? এর কারণ আপনার মধ্য়ে আত্মবিশ্বাসের অভাব। আপনার নিজের উপর আরও বেশি বিশ্বাস রাখতে হবে। নিজেকে খুঁজুন। নিজেকে ভালোবাসুন। মন এবং আত্মাকে বেঁধে ফেলতে হবে। ধ্য়ানই হল তার রাস্তা। ধীরে ধীরে আপনি আপনার চারপাশের মানুষের সঙ্গে স্বাচ্ছন্দ্য় বোধ করবেন।    

10/12

Capricorn

মকর

আজ আপনি বুঝতে পারবেন আপনাকে এখনও অনেক দূর যেতে হবে। কিন্তু হতাশ হবেন না। আপনি শক্ত থেকেই এগিয়ে যেতে হবে। আপনাকে শুধু বুঝতে হবে যে, আপনি যত দ্রুত আশা করেছিলেন যে কাজগুলি হবে, সেটি কিন্তু হবে না। সময় দিন, সব হবে। আপনি যেভাবে চাইবেন, সেভাবেই হবে।  

11/12

কুম্ভ

Aquarius

আপনি আজ আগুনে মেজাজে আছেন, তবে বুঝেই পা ফেলবেন। আজ, আপনার কথা আশেপাশের লোকজনকে আঘাত করতে পারে। কারণ আপনি সম্ভবত মুখের ছুরিতেই ঘায়েল করতে পারবেন। দু'বার চিন্তা না করে কোনও কথা বলবেন না। নিশ্চিতভাবে বহুদূর এগিয়ে যাবেন না। এমন কিছু করবেন না যা করার প্রয়োজন নেই। আজ বড় কাজ ও মানুষজন থেকে দূরে থাকুন।

12/12

মীন

Pisces

আজ স্বাস্থ্যকর খাবার খান এবং শরীরচর্চার দিকে নজর দিন। আপনি সবার আগে নিজের স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করুন। এখনই আর্থিক বিষয়ে খুব একটা চিন্তা করার নেই। দিনের দ্বিতীয়ার্ধে এগুলি নিয়ে ভাবুন। শুধু আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।