Vande Bharat: দার্জিলিং মাত্র কয়েক ঘণ্টা! বুধবারই হাওড়া থেকে ছাড়বে নতুন বন্দে ভারত...

Howrah New Jalpaiguri Howrah Vande Bharat Special: ১৫ নভেম্বর থেকে ২৯ নভেম্বরের মধ্যে প্রতি বুধবার হাওড়া থেকে ছাড়বে হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত স্পেশাল এক্সপ্রেস।

| Nov 13, 2023, 18:52 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পূর্বরেল জানিয়ে দিয়েছে, আগামী ১৫ নভেম্বরই চাকা গড়াবে স্পেশাল এক বন্দে ভারতের। ১৫ নভেম্বর থেকে ২৯ নভেম্বরের মধ্যে প্রতি বুধবার হাওড়া থেকে ছাড়বে হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া এক্সপ্রেসটি। এই দিনের মধ্যে ট্রেনটির তিনটি ট্রিপ হবে।

1/7

বন্দে ভারত স্পেশাল

০২৩০১ হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত স্পেশাল ট্রেনটি ভোর ৫টা ৫৫ মিনিটে ছাড়বে। ট্রেনটি নিউ জলপাইগুড়ি পৌঁছবে বেলা ১টা ২৫ মিনিটে।

2/7

হাওড়া-নিউ জলপাইগুড়ি

০২৩০২ নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত স্পেশাল নিউ জলপাইগুড়ি ছাড়বে বেলা ৩টেয়। এটি হাওড়া ঢুকবে রাত ১০টা ৩৫ মিনিটে। 

3/7

৩টি স্টপ

যাতায়াতের পথে ট্রেনটি থামবে মাত্র ৩টি স্টেশনে-- বোলপুরে, মালদা টাউন এবং বারসই।

4/7

দেওয়ালি ও ছটপুজো

দেওয়ালি ও ছটপুজো উপলক্ষ্যে পর্যটকদের সুবিধার্থে চালু হচ্ছে এই পরিষেবা। যাঁরা এই সময়ে দার্জিলিংয়ে ঘুরে আসতে চান, তাঁদের সামনে সুবর্ণ সুযোগ।

5/7

জনপ্রিয়

বন্দে ভারত খুব অল্প দিনেই জনপ্রিয় হয়ে উঠেছে। আর পূর্ব রেলও এই ট্রেনটির পরিষেবার সুযোগ করে দিয়ে যাত্রীদের ভ্রমণ-অভিজ্ঞতা আরও সুখকর করে তুলতে চায়।  

6/7

বুধ-স্পেশাল

রেগুলার ২২৩০১/২২৩০২ হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেস বুধবার ছাড়া প্রতিদিনই চলে। এই ওয়েনেসডে স্পেশাল ট্রেনটি সেই বুধবারের অভাবটা পূরণ করবে। এই ট্রেনটির ফলে ৬৭৬৮টি সিট বাড়ল।

7/7

মসৃণ ও মনোমুগ্ধকর

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেছেন, পূর্ব রেল যাত্রীদের মসৃণ ও মনোমুগ্ধকর রেলযাত্রার অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর।