''প্রাপ্য সম্মান পাইনি, আমি এখন বোঝা'', বিস্ফোরণ ঘটালেন অভিমানী ক্রিস গেইল

Nov 26, 2019, 17:31 PM IST
1/5

গেইলের ক্ষোভ

গেইলের ক্ষোভ

বিশ্বজুড়ে অসংখ্য ক্রিকেটপ্রেমীদের মাতিয়ে দিয়েছেন। টি-২০ ক্রিকেটে ক্রিস গেইল যেন ব্র্যান্ড। তাঁর আকাশছোঁয়া সব ছক্কা দেখতে লাখ লাখ মানুষ ভিড় করেছেন স্টেডিয়ামে। সেই ক্রিস গেইল প্রচণ্ড অভিমানী এখন। মন খারাপ নিয়ে সরে দাঁড়ালেন ক্যারিবিয়ান দৈত্য। 

2/5

গেইলের ক্ষোভ

গেইলের ক্ষোভ

দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগ এমজানসি সুপার লিগে খেলতে যাওয়ার পর থেকেই গেইলের সময়টা ভাল যাচ্ছে না। ছয় ম্যাচ খেলে তিনি করেছেন মাত্র ১০১ রান। তাঁর দল জোজি স্টার্সও ছটা ম্যাচই হেরেছে। 

3/5

গেইলের ক্ষোভ

গেইলের ক্ষোভ

ক্রিস গেইল শেষ ম্যাচে অবশ্য ২৮ বলে ৫৪ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন। কিন্তু গত পাঁচ ম্যাচে রান না পাওয়ায় তাঁকে প্রবল সমালোচনা শুনতে হয়েছে। আর সেই জন্য গেইল প্রচণ্ড কষ্টও পেয়েছেন। 

4/5

গেইলের ক্ষোভ

গেইলের ক্ষোভ

ক্রিস গেইলকে এর আগে কখনও এতটা ক্ষোভ উগড়ে দিতে কেউ হয়তো দেখেননি। মাঠে হোক বা মাঠের বাইরে, তিনি হাসি-মজায় সময় কাটান। কিন্তু এবার গেইল অভিমানের সুরে বললেন, ''২-৩টে ম্যাচ খেলতে না পারলেই আমি দলের বোঝা হয়ে যাই! আমি আগে কার জন্য কী করেছি কেউ মনে রাখে না। এটা শুধু এখানেই হচ্ছে, এমন নয়। যে কোনও ফ্র্যাঞ্চাইজি লিগে আমার সঙ্গে এটাই হয়েছে।''

5/5

গেইলের ক্ষোভ

গেইলের ক্ষোভ

তিনি প্রাপ্য সম্মান পাননি বলে দাবি করেছেন। গেইল আরও বললেন, ''টিম ম্য়ানেজমেন্ট, বোর্ড সদস্য বা ক্রিকেটার, কারও থেকেই সম্মান পাইনি। কয়েকটা ম্যাচ রান না পেলেই আমাকে বিশ্বের সব থেকে খারাপ ক্রিকেটার বলা হয়। আমি এসব  জয় করেই এগিয়ে চলেছি। এসব কথা পাশ কাটিয়ে চলতে শিখেছি।''