Jyothi Rai: নেটপাড়ায় নগ্ন ছবি, অন্তরঙ্গ ভিডিয়ো ফাঁস! অসহ্য কষ্টে কাতরাচ্ছেন নায়িকা...

Jyothi Rai: নেট দুনিয়ায় ফাঁস হয়েছে কন্নড় টিভি অভিনেত্রী জ্যোতি রাইয়ের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে। এ ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন এই অভিনেত্রী। 

May 28, 2024, 21:45 PM IST
1/6

জ্যোতি রাই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেট দুনিয়ায় ফাঁস হয়েছে কন্নড় টিভি অভিনেত্রী জ্যোতি রাইয়ের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে। এ ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন এই অভিনেত্রী। ফিল্মিবিট এ খবর প্রকাশ করেছে।

2/6

জ্যোতি রাই

এ বিষয়ে বেঙ্গালুরু থানায় মামলা দায়ের করেছেন জ্যোতি রাই। অভিযোগ পত্রে জ্যোতি রাই বলেন, ‘হুমকি পাওয়ার পর আমি ট্রমার মধ্যে আছি। যেসব আইডি থেকে যারা এসব প্রচার করছেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। আমার ও আমার পরিবারের সম্মান হুমকির মুখে রয়েছে। এসব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে অপূরণীয় ক্ষতি হবে; এজন্য আমাকে ভোগান্তি পোহাতে হবে।’  

3/6

জ্যোতি রাই

যেসব আইডি থেকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিয়ো ছড়ানো হচ্ছে, তার একটি তালিকাও পুলিসকে দিয়েছেন জ্যোতি।

4/6

জ্যোতি রাই

এদিকে সর্বভারতীয় সংবাদ সংস্থার এক প্রতিবেদনে জানিয়েছে, অন্তর্জালে ছড়িয়ে পড়া অভিনেত্রী জ্যোতির ছবি ও ভিডিয়ো তাঁর নয়। বরং প্রযুক্তি ব্যবহার করে এগুলো তৈরি করা হয়েছে। এসব ছবি ও ভিডিয়ো ডিপফেক কিনা সে বিষয়ে কিছু বলেননি অভিনেত্রী জ্যোতি।

5/6

জ্যোতি রাই

মাত্র ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন জ্যোতি। প্রথম সংসারে তাঁর একটি পুত্র সন্তান রয়েছে। যদিও এ সংসার ভেঙে গিয়েছে।

6/6

জ্যোতি রাই

বর্তমানে পরিচালক সুকু পুরভাজের সঙ্গে সম্পর্কে রয়েছেন। ২০২৩ সালের ২৯ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়া পোস্টে এই সম্পর্কের কথা জানান জ্যোতি।