Indian Army Recruitment 2021: বিভিন্ন শূন্যপদে নিয়োগ ভারতীয় সেনায়, জানুন বিশদে

প্রার্থীদের অনলাইন রেজিস্ট্রেশন বাধ্যতামূলক।

Jul 29, 2021, 13:42 PM IST

ভারতীয় স্থলসেনার একাধিক শূন্যপদে নিয়োগ (Indian Army Recruitment) প্রক্রিয়া শুরু হয়েছে। দেশের বিভিন্ন জেলায় আর্মি রিক্রুটমেন্ট র‌্যালি (Army Recruitment Rally) করছে ভারতীয় সেনা। সিপাহী, সেনা জেনারেল ডিউটি, সেনা ক্লার্ক, স্টোর কিপার টেকনিক্যাল, সেনা টেকনিক্যালসহ বিভিন্ন বিভাগে হবে নিয়োগ। 

1/7

কোন কোন বিভাগে নিয়োগ?

In which departments will the Recruitment be taken place?

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় স্থলসেনার একাধিক শূন্যপদে নিয়োগ (Indian Army Recruitment) প্রক্রিয়া শুরু হয়েছে। দেশের বিভিন্ন জেলায় আর্মি রিক্রুটমেন্ট র‌্যালি (Army Recruitment Rally) করছে ভারতীয় সেনা। সিপাহী, সেনা জেনারেল ডিউটি, সেনা ক্লার্ক, স্টোর কিপার টেকনিক্যাল, সেনা টেকনিক্যালসহ বিভিন্ন বিভাগে হবে নিয়োগ। 

2/7

কোথায় কীভাবে আবেদন?

Where and How to apply

পঞ্জাব, জম্মু-কাশ্মীর, লাদাখ, হিমাচল প্রদেশ, হরিয়ানা ও অন্ধপ্রদেশের প্রার্থীদের জন্য নিয়োগ করা হবে। আর্মি রিক্রুটমেন্ট র‌্যালিতে (Army Recruitment Rally) অংশগ্রহণের জন্য প্রার্থীদের অনলাইন রেজিস্ট্রেশন (Online Registration) বাধ্যতামূলক। 

3/7

Army Recruitment Rally at Punjab, Jammu and Kashmir

পঞ্জাব, জম্মু-কাশ্মীরে সেনা নিয়োগ র‌্যালি

পঞ্জাব, জম্মু-কাশ্মীর ও লাদাখে সিপাহী ফার্মা বিভাগে নিয়োগের জন্য চলতি বছরের ১৬ই সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত র‌্যালি করা হবে। অমৃতসরের খাসা ক্যান্টনমেন্টে হবে এই র‌্যালি। অনলাইন রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩১ অগাস্ট। বিশদে দেখুন ক্লিক করুন।

4/7

হরিয়ানায় কোথায় হবে সেনা নিয়োগ র‌্যালি?

Rally Venue at Hariyana

হরিয়ানায় সেনা জেনারেল ডিউটি, সেনা ক্লার্ক, স্টোর কিপার টেকনিক্যাল বিভাগে নিয়োগের জন্য র‌্যালি করা হবে ১৪ই ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। ভিওয়ানির ভীম স্টেডিয়ামে হবে এই র‌্যালি। অগাস্টের ১৩ তারিখ পর্যন্ত চলবে অনলাইন রেজিস্ট্রেশন। 

5/7

হরিয়ানায় সেনা নিয়োগ র‌্যালি

Army Recruitment Rally at Hariyana

হরিয়ানায় সেনা টেকনিক্যাল, এভিয়েশন, নার্সিং অ্যাসিস্ট্যান্ট, পশু চিকিৎসায় নার্সিং অ্যাসিস্ট্যান্ট বিভাগেও নিয়োগের জন্য র‌্যালি হবে অগাস্টের ২০ তারিখ থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। রোহটাকের রাজীব গান্ধী স্পোর্টস কমপ্লেক্সে র‌্যালি করা হবে। অগাস্টের ১৩ তারিখ পর্যন্ত চলবে অনলাইন রেজিস্ট্রেশন।  বিশদে জানতে ক্লিক করুন। 

6/7

হিমাচল প্রদেশে কবে র‌্যালি?

Himachal Pradesh Rally

হিমাচল প্রদেশে র‌্যালি করা হবে ২০২২ সালের ২রা মার্চ থেকে ১৪ই মার্চ। অগাস্টের ২৮ তারিখ পর্যন্ত চলবে অনলাইন রেজিস্ট্রেশন।   

7/7

অন্ধ্রপ্রদেশে কবে র‌্যালি?

When Will the rally be conducted in Andhra Pradesh?

অন্ধ্রপ্রদেশে র‌্যালি করা হবে অগাস্টের ১৬ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত। ৩ অগাস্ট অনলাইন রেজিস্ট্রেশনের শেষ তারিখ।