close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লঞ্চ হল iPhone 11, 11 Pro ও 11 Pro Max দেখে নিন দাম, স্পেসিফিকেশনস

Sep 11, 2019, 11:09 AM IST
1/5

তিনটি ভার্সান এদিন লঞ্চ হয়েছে

তিনটি ভার্সান এদিন লঞ্চ হয়েছে

মঙ্গলবার লঞ্চ হল iPhone 11। নতুন iPhone-এর তিনটি ভার্সান এদিন লঞ্চ হয়েছে কুপার্টিনোর স্টিভ জোবস থিয়েটারে।

2/5

iPhone 11, iPhone 11 Pro, iPhone 11 Max

iPhone 11, iPhone 11 Pro, iPhone 11 Max

iPhone 11, iPhone 11 Pro, iPhone 11 Max এই তিনটি ভার্সান এই দিন লঞ্চ হয়েছে। iPhone 11-এ রয়েছে ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে, আগের চেয়েও শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ ডুয়াল ক্যামেরা-সহ একাধিক আকর্ষণীয় ফিচার। ভার্সান অনুযায়ী থাকছে RAM, ROM ও ক্যামেরা সেটআপ। বাড়ছে দামও।

3/5

iPhone 11

iPhone 11

iPhone 11-এর সঙ্গে বাকি দুই সংস্করণের লক্ষ্যণীয় পার্থক্য হল ক্যামেরা সেটআপ। iPhone 11, অর্থাত্ বেস ভার্সানে থাকছে ১২+১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। অন্যদিকে বাকি দুই ভার্সানে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। iPhone 11-এ থাকছে ৬.১ ইঞ্চি এলসিডি লিক্যুইড রেটিনা ডিসপ্লে। ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ।  মার্কিন যুক্তরাষ্ট্রে iPhone 11-এর দাম শুরু হচ্ছে ৬৯৯ মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৫০,০০০ টাকা) থেকে। ভারতে এই ফোনের বেস ভেরিয়েন্টের দাম ৬৪,৯০০ টাকা থেকে।

4/5

iPhone 11 Pro

iPhone 11 Pro

iPhone 11 Pro-এ থাকছে ১২+১২+১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। iPhone 11-এ থাকছে ৫.৮ ইঞ্চি ওএলইডি সুপার রেটিনা ডিসপ্লে। ৬৪ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ।  মার্কিন যুক্তরাষ্ট্রে iPhone 11 Pro-এর দাম শুরু হচ্ছে ৯৯৯ মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৭১,৬৫০ টাকা) থেকে। ভারতে এই ফোনের বেস ভেরিয়েন্টের দাম ৯৯,৯০০ টাকা থেকে।

5/5

iPhone 11 Pro Max

 iPhone 11 Pro Max

 iPhone 11 Pro Max-এ থাকছে ১২+১২+১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। থাকছে ৬.৫ ইঞ্চি ওএলইডি সুপার রেটিনা ডিসপ্লে। ৬৪ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ।  মার্কিন যুক্তরাষ্ট্রে iPhone 11 Pro Max-এর দাম শুরু হচ্ছে ১,০৯৯ মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৭৮,৮১৭ টাকা) থেকে। ভারতে এই ফোনের বেস ভেরিয়েন্টের দাম ১,০৯,৯০০ টাকা থেকে।