IPL 2021: এই মডেল কন্য়ার বুকে ঝড় তোলেন MS Dhoni, আইপিএল বলতে CSK, কে ইনি?

Apr 22, 2021, 18:19 PM IST
1/5

Mystery girl' এই শব্দবন্ধের সঙ্গে আইপিএলের (IPL) ফ্যানেরা বেশ পরিচিত। করোন পূর্ববতী আইপিএলে যখন স্টেডিয়ামগুলি হাউসফুল থাকত, তখন গ্যালারিতে ঠিক কোনও না কোনও ফ্যান আলাদা করে নজর কেড়েছেন ক্যামেরার। কেউ রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ', তো কারোর পরে পরিচিতি জানা গিয়েছে কোনও ক্রিকেটারের বোন হিসাবেই। এই তালিকায় জ্বলজ্বল করছেন মালতী চাহার (Malti Chahar)।  

2/5

খেলার মাঠে বসে আর চেন্নাইয়ে জার্সির রঙে নিজেকে রাঙিয়ে সোশ্য়াল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন মালতী

3/5

মালতীর নামটা প্রথমে এসেছিলে ২০১৮ সালে। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK) ও মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians, MI) ম্যাচ চলছিল পুনেতে। রুদ্ধশ্বাস ম্যাচে তাঁর চিন্তাগ্রস্ত অভিব্যক্তি ক্যামেরায় ধরা পড়েছিল। তারপরেই তিনি ভাইরাল হয়ে যান। পরে জানা যায়, মালতী দীপক চাহার (Deepak Chahar) ও রাহুল চাহারের (Rahul Chahar) বোন।

4/5

দীপক-রাহুলের বোন হিসাবেই নয়, মালতী যথেষ্ট পরিচিত মডেলিং দুনিয়ায়। ২০১৪ সালে Femina Miss India র প্রতিযোগী ছিলেন তিনি।  Femina Miss Photogenic ও Miss Soduku জেতেন তিনি। মালতীকে শর্ট ফিল্ম ও ওয়েব সিরিজেও দেখা যায়। আগ্রা ও লখনউতে বড় হওয়া মালতী একজন সফ্টওয়্য়ার ইঞ্জিনিয়ার। গ্ল্য়ামারের দুনিয়ায় পা রাখার আগে তিনি সফ্টওয়্য়ার ইঞ্জিনিয়ার হিসাবেই কাজ করেছেন।  

5/5

দুই দাদা যেমন ক্রিকেটে নিজের নাম করেছেন, তেমনই মালতীও কিন্তু খেলায় নিজের ছাপ রেখেছেন। স্কুল-কলেজে পড়ার সময় মালতী শট-পুট ও হাই-জাম্পে অংশ নিয়েছেন জাতীয় স্তরে। তামিল ছবি ও টেলিভিশন সিরিজেই নিজের কেরিয়ার করার স্বপ্ন দেখেন মালতী। গৌতম মেনন (Gautham Menon) ও এসএস রাজামৌলীর (S.S. Rajamouli) মতো দক্ষিণের দুই বিখ্য়াত পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা রাখেন।