IPL 2021: এবারের ৫ আগুনে সঞ্চালিকা, সেরে নিন পরিচয়ের পালা

Apr 18, 2021, 16:06 PM IST
1/6

আইপিএল মানে নিছকই ব্যাট-বলের ব্যাটেল নয়, ক্রিকেটের এই ককটেলে মিশে রয়েছে চোখ ধাঁধানো গ্ল্যামার। আর ইভেন্টে গ্ল্যামার কোসেন্ট বাড়ানোর কাজটা করে থাকেন সঞ্চালিকারা। এবার যে ৫ মহিলা সঞ্চালিকা সকলের নজর কেড়েছেন, তাঁদের পরিচয় পর্ব সেরে নেওয়া যাবে এই ছবির গল্পে।

2/6

প্রথমেই বলতে হবে সঞ্জনা গণেশনের নাম। ভারতের জনপ্রিয় স্পোর্টস সঞ্চালিকাদেরই একজন তিনি। স্টার স্পোর্টসের ক্রিকেট ও ব্যাডমিন্টনের ওপর বিশেষ শো হোস্ট করেন সঞ্জনা গণেশন। ২০১৯ লন্ডন বিশ্বকাপে 'ম্যাচ পয়েন্ট'ও 'চিকি সিঙ্গলস' নামের জোড়া শো করে মাতিয়ে দিয়েছিলেন সঞ্জনা। 'ফেমিনা অফিসিয়ালি গর্জিয়াস' জেতার  MTV Splitsvilla 7-এর প্রতিযোগী ছিলেন তিনি। আইপিএল WAGs ব্রিগেডে সঞ্জনাও রয়েছেন। গত মাসে টিম ইন্ডিয়ার স্টার পেসার জসপ্রীত বুমরাহের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সঞ্জনা।

3/6

তানিয়া পুরোহিত আইপিএলে হোস্ট করার পাশাপাশি বলিউডেও মুখ দেখিয়েছেন। অনুষ্কা শর্মার ছবি NH 10 -এ মঞ্জুর চরিত্রে পাওয়া গিয়েছে তানিয়া পুরোহিতকে।

4/6

স্টার স্পোর্টস কন্নড়ে এমসি হিসাবে যাঁকে দেখা যাচ্ছে, তিনি রিমা ডি'সুজা। ২০১৬ সালে মিসেস ইন্ডিয়া আর্থ হয়েছেন রিমা। সক্রিয় ইউটিউবারদের মধ্যেও একজন তিনি।

5/6

স্টার স্পোর্টসে ক্রিকেট লাইভ শো-তে দেখা যাচ্ছে কিরা নারায়াণনকে। থিয়েটার ও ছবিতে অভিনয় করার পাশাপাশি তিনি মিউজিশিয়ানও। ডিজনির আলাদিনে প্রিন্সেস জেসমিনের ভূমিকায় পাওয়া যায় কিরাকে। তাঁর সঞ্চালনাও মানুষের মন কেড়েছে।  

6/6

স্টার স্পোর্টস কন্নড়েই সঞ্চালনা করছেন মধু মাইলানকোডি। কর্পোরেট ও ব্যক্তিগত ইভেন্টে মধুকে পাওয়া যায় এমসি হিসাবে পাওয়া যায়। চলতি বছরই দক্ষিণের ছবি মোকুঠী আমানে ডেবিউ করেন তিনি।