পুলওয়ামা: এটা ভালবাসা-ঘৃণার গল্প নয়, প্রিয়াঙ্কাকে মোক্ষম জবাব আইপিএস রূপার

Feb 15, 2019, 19:31 PM IST
1/5

পুলওয়ামার ঘটনা নিয়ে সমবেদনা জানাতে নেটিজেনদের নিশানা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর টুইটের সমালোচনায় এবার কর্ণাটকের মহিলা আইপিএস অফিসার ডি রূপা। 

2/5

প্রিয়াঙ্কা টুইট করেন, ''পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। ঘৃণা কখনওই উপযুক্ত জবাব হতে পারে না। আমি শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি''। গোটা দেশ যখন ক্ষোভের আগুনে পুড়ছে তখন ঘৃণা কখনও উপযুক্ত জবাব হতে পারে না বলে প্রিয়াঙ্কা শহিদদের আত্মত্যাগের অপমান করেছেন বলে দাবি নেটিজেনদের। 

3/5

তাঁর এই টুইটের পরেই ট্রোল টুইটারে ট্রোল হতে হয় তাঁকে। প্রিয়াঙ্কা লেখেন 'ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না।' আর তাঁর এই কথা ধরেই তাঁকে টুইটারে কাটাক্ষ করেন এক ব্যক্তি। অক্ষয় ভরদ্বাজ বলে এক ব্যক্তি লেখেন, '' হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না,যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।'' এক ব্যক্তি লেখেন, আপনি আপনার স্বপ্নের জগতেই থাকুন। আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতি।প্রিয়াঙ্কা এর আগে রোহিঙ্গা দের ক্যাম্পে গিয়েছিলেন এই প্রসঙ্গ তুলেও অনেকে তাঁকে আক্রমণ করেন।   

4/5

প্রিয়াঙ্কার টুইটের জবাব দিয়েছেন মহিলা আইপিএস অফিসার ডি রূপা। তাঁর টুইট, ''জওয়ানদের উপরে হামলার ঘটনা ভালবাসা-ঘৃণার গল্প নয়। এটা দেশের মৌলিক সত্ত্বার উপরে হামলা। দেশের শান্তি ভঙ্গ করতে চাইছে অবৈধ বাহিনী। দেশের অধিকার বনাম অবৈধ বাহিনীর লড়াই। এটা ক্ষমতার সমীকরণ''। 

5/5

বলে রাখি, বেঙ্গালুরুর জেলে জয়ললিতার সহযোগী শশীকলা ও ভুয়ো স্ট্যাম্প পেপারকাণ্ডের মূলচক্রী আবদুল করিম তেলগি ভিভিআইপির মতো সুবিধা পাচ্ছিলেন। তা ফাঁস করেছিলেন ডি রূপা। রিপোর্টে উল্লেখ করেছিলেন, ২ কোটি টাকা দেওয়া হয়েছিল জেল কর্তৃপক্ষকে।