মুখ্যমন্ত্রী হতে বিশ্বকাপে পাকিস্তানকে বয়কটের দাবি সৌরভের, মন্তব্য মিয়াঁদাদের

Feb 22, 2019, 21:49 PM IST
1/5

পুলওয়ামা হামলার পর ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানকে বয়কট করার দাবি উঠেছে দেশজুড়ে। বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটাররাও তাতে সহমত পোষণ করেছেন। প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, শুধু বিশ্বকাপ নয়, সব ধরনের খেলাতেই পাকিস্তানকে বয়কট করতে হবে।   

2/5

সৌরভের এমন মন্তব্যের পর চটে লাল জাভেদ মিয়াঁদাদ। একেবারে বুকে শেল হয়ে যেন বিঁধেছে। প্রাক্তন ক্রিকেটার অনুধাবন করতে পেরেছেন, পাকিস্তানকে ক্রিকেটে কোণঠাসা করার প্রক্রিয়া শুরু করেছে ভারত। 

3/5

জাভেদের আশঙ্কা বেরিয়ে এসেছে তাঁর মুখে। আর সে কারণে খেই হারিয়ে ফেলেছেন প্রাক্তন পাক ক্রিকেটার। তাঁর দাবি, প্রচার পাওয়ার জন্য নাটক করছেন সৌরভ।   

4/5

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক জাভেদ মিয়াঁদাদের কথায়, ''আমার মনে হচ্ছে নির্বাচনে অংশ নিতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উনি মুখ্যমন্ত্রী হতে চাইছেন। আর সে কারণে দেশের মানুষের সহানুভূতি পেতে সস্তার প্রচার চাইছেন''।  

5/5

একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে সৌরভ বলেছিলেন, "শুধু ক্রিকেট, ফুটবল বা হকি নয়। পাকিস্তানের সঙ্গে কোনও ধরণের সম্পর্ক রাখাই উচিত নয়।" তাঁর কথায়, "দশ দলের বিশ্বকাপ এবার, প্রত্যেকটা দল প্রত্যেকের সঙ্গে খেলবে। আর আমি মনে করি একটা ম্যাচ না খেললে ভারতের কোনও অসুবিধে হবে না। আমার মনে হয়, ভারতকে ছাড়া বিশ্বকাপ আয়োজন করাই আইসিসি-র পক্ষে কঠিন কাজ।"