ঠোঁটে ঠোঁট ডুবিয়ে Ben Affleck-র সঙ্গে প্রেমের কথা জানালেন Jennifer Lopez

Jul 25, 2021, 18:52 PM IST
1/5

বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্কের কথা জানালেন জেনিফার লোপেজ

Jennifer Lopez confirms relationship with Ben Affleck

সব গুঞ্জন হয়ত মিথ্যা হয় না। কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল অভিনেতা বেন অ্যাফ্লেক এবং বিশ্ববিখ্যাত মার্কিন পপষ্টার জেনিফার লোপেজ নাকি প্রেম করছেন। মাঝেমধ্যেই তাঁদের একসঙ্গে দেখাও যাচ্ছিল। তবে এতদিন চুপই ছিলেন দুই তারকা। তবে এবার আর লুকোছাপা না করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের সম্পর্কের কথা সকলের সামনে আনলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। 

2/5

চুম্বনে লিপ্ত 'ব্যাটম্যান' ও 'জে লো'

Jennifer Lopez & Ben Affleck Kiss

একে অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে প্রকাশ্যেই প্রেম নিবেদন করলেন পর্দার 'ব্যাটম্যান' ও 'জে লো'। আর সেই ছবি সরাসরি টাঙিয়ে দিয়েছেন টুইটার ও ইনস্টাগ্রামের পাতায়। 

3/5

বিকিনিতে জেনিফার লোপেজ

Jennifer Lopez in bikini

রবিবার পঞ্চাশোর্ধ জেনিফার লোপেজ ধরা দিয়েছেন আবেদনময়ী লুকে। হলুদ বিকিনি এবং প্রিন্টেড ওভার কোটে দেখা গিয়েছে জেনিফারকে। তাঁর গলায় রয়েছে সরু চেন ও মাথায় টুপি। ইতিমধ্যেই জেনিফারের লুক নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। অন্যদিকে বেন অ্যাফ্লেক-কে দেখা গিয়েছে নীল শার্ট ও অফ হোয়াইট রঙের প্যান্টে।       

4/5

বেন অ্যাফ্লেকের ও জেনিফার লোপেজের পুরনো প্রেম

Jennifer Lopez & Ben Affleck's Ex Love

প্রসঙ্গত, ২০০২ সালে প্রথম জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তবে ২০০৪ সালে তাঁদের সে সম্পর্ক ভেঙে যায়। 

5/5

বেন অ্যাফ্লেকের ও জেনিফার লোপেজের প্রেম

Jennifer Lopez & Ben Affleck is in Love

সম্প্রতি, অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে ৪ বছরের সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন জেনিফার, অন্যদিকে কিউবান-স্প্যানিশ অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন বেন। আর তারপরই ফের জোড়া লেগেছে জেনিফার ও বেন অ্যাফ্লেকের পুরনো প্রেম।