Jio-র এই অফারে থাকছে গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা, জানুন ক্লিক করে

নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স

Nov 24, 2021, 18:36 PM IST

রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য নিয়ে এল নতুন প্রিপেড প্ল্যান। এই প্ল্যানটিতে প্রতিদিন ডেটা ব্যাবহারের কোনও সীমা নেই এবং কিছু OTT প্লাটফর্ম ব্যবহারের সুবিধাও রয়েছে।  

1/5

দাম

Price

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য নিয়ে এল নতুন প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে ৫৫০ টাকার কম দামে বেশি ডেটা এবং OTT সাবস্ক্রিপশনের সুবিধা রয়েছে।

2/5

কী আছে নতুন প্ল্যানে

what is there in the new plan

Reliance Jio প্রিপেড প্ল্যানে, ৩০ দিনের বৈধতা এবং মোট ৩০GB ডেটা পাওয়া যায়। এই ৩০GB ডেটা যে কোনও সময় ব্যবহার করা যেতে পারে কারণ এই প্ল্যানটিতে প্রতিদিন ডেটা ব্যাবহারের কোনও সীমা নেই। 

3/5

ডেটা ব্যবহারের সীমা

Data usage limit

এই প্ল্যানটি ৩০ দিনের বৈধতার সাথে মোট ৪০GB ডেটাও ব্যবহার করতে দেয়। ৪০GB ডেটা যে কোনও সময় ব্যবহার করা যেতে পারে, যার মানে এই প্ল্যানটিতে কোনও দৈনিক ডেটা ব্যবহারের সীমা নেই।

4/5

৫৬ দিনের বৈধতা

validity

Reliance Jio-র ৫৪৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫GB ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে, হাই-স্পিড ডেটা শেষ হওয়ার পরে, ইন্টারনেট ৬৪ Kbps গতিতে চলে। এই প্ল্যানে মোট ৮৪GB ডেটা পাওয়া সম্ভব। প্ল্যানটি ৫৬ দিনের জন্য বৈধ।

5/5

OTT ব্যবহার

usage of OTT

এই প্ল্যানের কিছু OTT ব্যবহারের সুবিধাও রয়েছে। Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন এই প্ল্যানে ১ বছরের জন্য পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর সুবিধা পাওয়া যাবে।