আমি কোনও দিন Social Media-য় বলিনি, কখন আমি বাথরুম যাই বা কী খাই: John

Mar 21, 2021, 11:18 AM IST
1/8

 নিজস্ব প্রতিবেদন: সোশ্য়াল মিডিয়ার ব্যবহার নিয়ে কটাক্ষ অভিনেতা জন আব্রাহমের। তিনি খুব একটা লাইমলাইটে থাকেন না বা খবরের শিরোনাম হয়ে ওঠেন না। তাঁর অন্যতম কারণ, সোশ্যাল মিডিয়ায় রোজকার কী পড়লেন কী খেলেন সেই আপডেট দেওয়া থেকে বিরত থাকেন তিনি। 

2/8

তিনি স্পষ্ট জানিয়েছেন, ব্যক্তিগত জীবনের আপডেট আমি সোশ্যাল মিডিয়ায় দিতে পছন্দ করিনা। 

3/8

কেন তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না ব্যক্তিগত তথ্য, সে বিষয়ে জানিয়েছেন স্বয়ং নিজেই। 

4/8

আমি আগে একটা অ্যাড এজেন্সিতে মিডিয়া প্ল্যানার পদে কাজ করতাম। তখনই বুঝেছিলাম সোশ্যাল মিডিয়ার শক্তি কতটা! কারণ আমি যখন সোশ্যাল মিডিয়ায় কিছু ঘোষমা করব, তখন আমাকে ডিজিটালের পথ মেনে চলতে হবে। আর তাতেই ব্যক্তিগত তথ্য দিয়ে দিতে হয়। 

5/8

ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় দিতে আমি পছন্দ করি না।  জন আব্রাহাম  হয়ত একমাত্র নায়ক যিনি রোজকার ভিত্তিতে কোনও আপডেট সোশ্যাল মিডিয়ায় দেন না। 

6/8

  "আমি সকলের থেকে পিছিয়ে আছি। আমি বেশি কিছু বলি না  আমি আমার নিজেকে নিয়ে ব্যস্ত থাকি। আমি কখন বাথরুমে গগেলাম আমি কী খেলাম তা আমি প্রাকাশ্যে বলতে ভালো বাসিনা।"

7/8

তিনি আরও বলেন, সোশ্যাল মিডিয়ার কমেন্ট আমি গুরুত্ব দিয়ে দেখিনা। 

8/8

কদিন আগে প্রায় নগ্ন ছবি শেয়ার করলেন বলিউড (Bollywood) অভিনেতা জন আব্রাহাম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন জন (John Abraham)। যেখানে বালিশ চাপা দিয়ে নিজের ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেতাকে। যে ছবি প্রকাশ্যে আসতেই জোর আলোচনা শুরু হয়ে যায়। সেই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ওই ছবিটি ক্যাসুয়ালভাবে তোলা হয়েছিল। আমি পোজ দিয়ে তুলিনি। ওটা candid picture ছিল। কীভাবে ওই ছবিটি সবার পছন্দ হতে পারে জানি না।