TV stars who went bankrupt: 'বিপুল ঋণের বোঝা,আত্মহত্যা করব ভেবেছিলাম', করণবীর একা নন, দেউলিয়া হয়েছেন অনেক তারকা

Mar 16, 2022, 21:32 PM IST
1/6

Kaaranvir Bohra

করণবীর বোহরা

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো লক আপে অংশগ্রহণ করেছেন করণবীর বোহরা। সেখানেই তিনি স্বীকার করেন যে ২০১৫ সালে ঋণে জর্জরিত হয়ে পড়েছিলেন। তাঁর বিরুদ্ধে ছিল একাধিক মামলা। আত্মহত্যা করবে বলেও ভেবেছিলেন তিনি, তবে করণবীর একা নন, বিভিন্ন সময়ে একাধিক টিভি স্টার সর্বস্ব খুইয়েছেন আবার সময়ের সঙ্গে সঙ্গে ফিরেও পেয়েছেন ভালো সময়।   

2/6

সায়ন্তনী ঘোষ

Sayantani Ghosh

একবার এক সাক্ষাৎকারে নিজের আর্থিক সমস্যার কথা বলেছিলেন নাগিন খ্যাত সায়ন্তনী ঘোষ। এমনকি এর জেরে আটকে গিয়েছিল তাঁর বাড়ির ও গাড়ির ইএমআই।   

3/6

উর্বশী ঢোলাকিয়া

Urvashi Dholakia

কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে জনপ্রিয়তা পেয়েছিলেন উর্বশী ঢোলাকিয়া। অভিনেতা সম্প্রতি জানিয়েছেন যে,ছেলেমেয়ের পড়াশোনার খরচ জোগাতে পারছিলেন না তিনি। জীবনের সেই খারাপ সময় থেকে শিক্ষা নিয়েছেন তিনি।   

4/6

শার্দুল পণ্ডিত

Shardul Pandit

এই তালিকায় আরেক নাম শার্দুল ঠাকুর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন এই অভিনেতা। প্রথম জীবনে বেশ স্ট্রাগল করতে হয়েছে তাঁকে। এক সাক্ষাৎকারে তিনি বলেন যে একসময় নিজের মেডিসিন কেনারও টাকা ছিল না তাঁর কাছে।   

5/6

আশিস রায়

Ashiesh Roy

ছোটপর্দার জনপ্রিয় মুখ আশিস রায়। ১৯৯৭ সালে থেকে ২০১৭ সাল অবধি অভিনয় করেছেন তিনি। কিন্তু ২০২০ সালে যখন তাঁর মৃত্যু হয় তখন জানা যায় যে টাকার অভাবে ডায়ালিসিস করাতে পারেননি তিনি।   

6/6

মনমিত গ্রেওয়াল

Manmeet Grewal

২০২০ সালে ঋণের বোঝা বইতে না পেরে আত্মহননের পথ বেছে নেন ছোটপর্দার অভিনেতা মনমিত গ্রেওয়াল। অনেকদিন কাজ না পাওয়ায় টাকার অভাব দেখা দেয় মনমিতের।