স্মরণে 'জয়া আম্মা', জয়ললিতার মৃত্যুবার্ষিকীতে 'থালাইভি'র ছবি পোস্ট করলেন কঙ্গনা

Dec 05, 2020, 20:00 PM IST
1/6

থালাইভি' ছবিতে 'তামিলনাড়ু'র প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ৫ ডিসেম্বর, শনিবার জয়ললিতার চতুর্থ মৃত্যুবার্ষকীতে তাঁকে শ্রদ্ধা জানিয়ে সিনেমার শ্যুটিং সেটের বেশকিছু ছবি শেয়ার করেছেন কঙ্গনা রানাউত।

2/6

ছবিগুলি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ''জয়া আম্মার মৃত্যুবার্ষিকীতে, আমাদের থালাইভি : দ্য রেভলিউশনারি লিডার চলচ্চিত্র থেকে কিছু ছবি। আমার দলের সবাইকে ধন্যবাদ, বিশেষত বিজয় স্যারকে, যিনি ছবিটি শেষ করতে সুপার হিউম্যানের মতো কাজ করছেন, আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা''।

3/6

গতবছরই 'থালাইভি : দ্য রেভলিউশনারি লিডার' ছবির পোস্টার মুক্তির পর বিতর্ক তৈরি হয়। সমালোচকরা বলেন, কঙ্গনা নাকি মুখে কেজি কেজি মেক-আপ ব্যবহার করে আম্মার লুক আনার চেষ্টা করেছিলেন। অভিনেত্রীর অনুরাগীরা অবশ্য তাঁর পাশে দাঁড়ান। 

4/6

লকডাউনের কারণে বহুদিন শ্যুটিং বন্ধ ছিল, তবে গত অক্টোবর থেকেই ফের শ্যুট শুরু করেন কঙ্গনা। শ্যুটিং শুরুর পর ছবির সেট থেকে বেশকিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। 

5/6

যে ছবিতে শাড়ি পরে, চুলে বেনী বেঁধে বিধানসভা চলছে এমনই একটি দৃশ্যে দেখা যায় থালাইভি রূপী কঙ্গনাকে।

6/6

'থালাইভি' ছবিটির পরিচালনায় দেখা গিয়েছে A.L বিজয়কে। এই ছবিতে কঙ্গনা ছাড়াও দেখা যাবে অভিনেতা অরবিন্দ স্বামীকে। অভিনেত্রী  ও রাজনৈতিক নেত্রী, জয়ললিতার জীবনের দুটি দিকই উঠে আসবে এই ছবিতে। ছবিটি হিন্দি ছাড়াও, তামিল ও তেলুগুতেও মুক্তি পাবে।