সদ্যোজাতকে বুকে নিয়ে শুয়ে আছেন, ৩য় সন্তানের ছবি পোস্ট করে Karanvir Bohra লিখলেন...

Dec 23, 2020, 23:11 PM IST
1/8

সদ্যোজাত সন্তানকে বুকে নিয়ে শুয়ে রয়েছেন অভিনেতা করণবীর ভোরা। মঙ্গলবার এমনই একটি ছবি শেয়ার করেন অভিনেতা। লেখেন, ''ও খাটে থাকতে চায় না - বুকের উপরই ভালো ঘুমায়! লোকেরা বলবে, আমি বদভ্যাস করাচ্ছি। তবে আমি কিছুই করতে পারি না। আমি এমনই বাবা। যতটা ভালোবাসা আমার ছিল বলে জানতাম, ও তার থেকেও আমার জন্য আরও বেশি ভালবাসা নিয়ে এসেছে। সুইটি, এই ছবিটির জন্য ধন্যবাদ। " ছবিটি তাঁর স্ত্রী তুলে দিয়েছেন।''

2/8

আরও একটি ভিডিয়ো পোস্ট করে করণবীর লেখেন, "তুইই প্রথম, তুমিই শেষ" ..... এভাবেই কন্যাসন্তান এবং আমার আমার হৃদয়ে থাকবে। এখানে শুধুই ভালোবাসা!''

3/8

মঙ্গলবার তাঁর সদ্যোজাত সন্তানের পায়ের ছবি পোস্ট করে টিজে সিধু লেখেন, '' শিশু ঈশ্বরের কী আশ্চর্যজনক সৃষ্টি। আমি শুধু বসে এই শিশুটির দিকে সারাদিন তাকিয়ে থাকতে পারি। এমনকি যদি এটি কেবল তার পা হয়ে  থাকে! ওর প্রতিটি ছোট অংশ কত নিখুঁত।

4/8

ছোট্ট বোনকে আদরে ভরিয়ে দিচ্ছে বেলা ও ভিয়েনা। twinbabydiaries ইনস্টাগ্রাম পেজে উঠে এসেছে এমনই একটি ছবি। 

5/8

আরও একটি ছবিতে ছোট্ট বোনকে আগলে রাখতে দেখা যাচ্ছে করণবীর ভোর (Karanvir Bohra, Teejay Sidhu) ও টিজে সিধুর যমজ কন্যা বেলা ও ভিয়েনাকে।

6/8

সোমবার তৃতীয় সন্তানের বাবা হন অভিনেতা করণবীর ভোরা। এবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন করণের স্ত্রী টিজে। ফলে তাঁর বাড়িতে নারী শক্তি আরও বেশি করে বৃদ্ধি পেল বলে জানান করণবীর। তাঁর বাড়িতে লক্ষ্মী, সরস্বতী এবং পার্বতী, তিন দেবীর অধিষ্ঠান হল বলে জানান করণবীর ভোরা। 

7/8

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হ্যাশট্যাগ দিয়ে তৃতীয় সন্তানে আগমনের কথা ঘোষণা করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। তিন সন্তানকে নিয়ে উল্লাসের ভিডিয়োও পোস্ট করেন অভিনেতা।

8/8

প্রসঙ্গত, তৃতীয় সন্তানের জন্ম দেওয়ার আগে কানাডার ভ্যাঙ্কুভার-এ উড়ে যান করণ সিং ভোরার স্ত্রী, অভিনেত্রী টিজে সিধু। সেসময়  করণ সিং ভোরা জানিয়েছিলেন, টিজে-এর বাবা-মা কানাডাতেই থাকেন। করণের কথায়, তিনি স্ত্রী টিজের পারিবারিক প্রথা ভাঙতে চাননা। তাঁদের প্রথম যমজ কন্যা ভিয়েনা এবং বেলাও ভ্যানকুভারে জন্মগ্রহণ করেছে।