সোশ্যাল নজরে 'তারা', প্রেগন্যান্সি নিয়ে বইপ্রকাশ করিনার

Jul 09, 2021, 23:39 PM IST
1/11

নিজস্ব প্রতিবেদন- সোশ্যাল নজরে আজ সথেকে বড় তারা তৈমুর আলি খান। তাঁর নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন মা করিনা কাপুর খান। নাম তৈমুর আপডেটস। করিনা আজ সবাইকে জানালেন, তৈমুরের লেটেস্ট খবর জানতে এই পেজই দেখতে হবে। ইতিমধ্যেই এই পাতার ফলোয়ার সংখঅযা প্রায় তিরিশ হাজার।

2/11

করিনা কাপুর খান। দ্বিতীয়বার প্রেগন্যান্সির সময়ে সিদ্ধান্ত নিয়েছিলেন মাতৃত্বের এই জার্নি নিয়ে একটা বই লিখবেন। প্রকাশিত হল সেই বই। তার কভার পোস্ট করলেন করিনা।

3/11

দারুণ সুখবর। 'ফাইটার' ছবির কাজ শুরু হল। যার মুখ্য চরিত্রে থাকছেন হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন। নিজেরাই ছবি পোস্ট করে জানালেন।

4/11

আজকাল একে নিয়ে শুটিংয়ে ব্যস্ত অমিতাভ বচ্চন। কোলে বসিয়ে ছবি তুললেন আর লিখলেন, 'তোমাকে যদি বাড়ি নিয়ে যেতে পারতাম'। তাই দেখে নাতনি নব্যার কমেন্ট, 'বাড়িতে নিয়ে এলে না কেন?'

5/11

২১ বছর বয়স সুহানা খানের। মার্কিন মুলুকে অভিনয় নিয়ে পড়াশোনা করছেন। বন্ধুদের সঙ্গে প্রায় প্রতি উইকেন্ডেই পার্টির ছবি পোস্ট করেন। আবার কখনও একা একাই বেরিয়ে পড়েন।

6/11

তিনি প্রায় 'গেছো দিদি'। আজ লন্ডনে, তো কাল নিউইয়র্কে। একেই বোধহয় বলে 'অ্যাক্টরস লাইফ'। ১৬ ছর বয়স থেকেই দুনিয়া ঘোরার আনন্দ অনুভব করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

7/11

নতুন বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে শাহিদ পত্নী মীরা কাপুর। বাইরে জীবনের সমুদ্র সফেন।

8/11

কোভিড পরিস্থিতি যত স্বাভাবিক হচ্ছে, শুটিংও শুরু হচ্ছে। এবার তত তৈরি হয়ে উঠছেন ক্যাটরিনা কাইফ। তাই আজকাল তাঁকেও সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাচ্ছে একটু বেশিই।

9/11

নানা বিতর্ক যাতে সহজে গায়ে না লাগে, তাই নিয়মিত ঘাম ঝরিয়ে চলেন অভিনেতা যশ। লিখলেনও, 'Sweat it out'।

10/11

আজকাল প্রায় রোজই নানা অবতারে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করেন রাইমা সেন। আজ ঘোড়ার সঙ্গে।

11/11

শেষ কবে দেখেছিলেন এই পাঁচজনকে একসঙ্গে? পরিচালক অনীক দত্তের ছবি 'বরুণবাবুর বন্ধু' ছবিতে। বড়পর্দায় একসঙ্গে কাজ করুন বা না করুন, এঁরা রিয়েল লাইফেও দারুণ বন্ধু।  এই ৫ অভিনেতা  বাংলা ছবির সম্পদও।