Katrina, Kareena, Deepika, Alia, Priyanka, ‘Most searched women 2021‘ এ সেরা কে?

Dec 05, 2021, 17:52 PM IST
1/11

নিজস্ব প্রতিবেদন: বছর শেষের দোরগোড়ায় দাঁড়িয়ে আছি আমরা। জনপ্রিয়তার নিরিখে কোন নায়ক নায়িকা শীর্ষে রয়েছেন তা বেছে নেওয়ার সেরা সময়ও এটি। সারা বছরের সমীক্ষা সকলের সামনে এল। কোন নায়িকা মোস্ট সার্চড নায়িকা, মোস্টড সার্চড ওমেন অফ ২০২১ তে কোন নায়িকাকে নিয়ে কৌতুহল সবচেয়ে বেশি ছিল সাধারণের। কে কাকে টেক্কা দিলেন তারই বিস্তারিত বিবরণ পাওয়া গেল। 

2/11

শীর্ষস্থানে করিনা

Kareena is Topper

ফ্রেবুয়ারিতে জন্ম হয় তাঁর দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খানের। ছোট্ট জেহ কে নিয়ে বিতর্ক কম ছিল না। জাহাঙ্গির নাম রাখ নিয়েও ট্রোল হতে হয় করিনাকে। যদিও বুদ্ধিমত্তার সঙ্গে তা সামলে নেন বেগম।    

3/11

শীর্ষস্থানে করিনা

Kareena is Topper

তাই মোস্ট সার্চড ওম্যানের তকমা ছিনিয়ে নিলেন নবাব বেগম করিনা কাপুর খান। শীর্ষস্থানে জ্বলজ্বল করছে তাঁর নাম। চলতি বছরে সবচেয়ে বেশি তাঁকে ঘিরে কৌতুহল ছিল সাধারণ মানুষের।  

4/11

দ্বিতীয় স্থানে ক্যাটরিনা

2nd Katrina

ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর আসছে। আপাতত তিনি স্পটলাইট জুড়ে রয়েছেন। দ্বিতীয় স্থানে ক্যাটরিনার নাম ।

5/11

দ্বিতীয় স্থানে ক্যাটরিনা

2nd Katrina

শেষ কয়েক মাস ধরে বিয়ে নিয়ে চর্চায় বলিউডের বার্বি ডল। সম্প্রতি সলমন খান তাঁর বিয়েতে আসবেন না আসবেন না তা নিয়ে জল্পনা চলেছে। তবে এখন তাঁদের বিয়ের দিকেই তাকিয়ে পুরো ইন্ডাস্ট্রি। 

6/11

তৃতীয় স্থানে প্রিয়াঙ্কা

Priyanka 3rd

এ বছর নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে বারবারই শিরোনামে উঠে এসেছেন পিগি চপস। সম্পর্ক ভাঙছে তাঁদের, এমন কথাও উঠে এসেছে, শেষে নিজেই ছবি পোস্ট করে জল্পনার অবসান ঘটিয়েছেন।

7/11

তৃতীয় স্থানে প্রিয়াঙ্কা

Priyanka 3rd

তৃতীয় স্থানে রয়েছেন পিগি চপস অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া।  বলিউডে কাজ কম করলেও নিক জোনাসের সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকেই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। এবছরও তার অন্যথা হয় নি।

8/11

চতুর্থ স্থানে আলিয়া

Alia 4th

তাঁর অভিনয় দক্ষতা নিয়ে আলোচনা চলতেই থাকে ইন্ডাস্ট্রিতে। তবে এবার রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে কবে বসবেন তিনি তা নিয়ে চর্চায়।

9/11

চতুর্থ স্থানে আলিয়া

Alia 4th

রণবীরের সঙ্গে বারবারই তাঁর ছবি ভাইরাল হয়েছে সোশ্তাঁযাল মিডিয়ায়। বলিউডের চুলবুলি আলিয়া তাই চতুর্থ স্থান আলো করে বসে রয়েছেন। 

10/11

পঞ্চম স্থানে দীপিকা

Deepika in 5th position

তিনি আপনা মর্জির মালিক। তাই চর্চায় থেকেও সর্বসমক্ষে উচ্চস্বরে  নিজের বক্তব্য জানান দেন সর্বদা। তাঁকে ঘিরে বারবার বিতর্ক দানা বেঁধেছে। আর সাধারণের কৌতুহলও বেড়েছে চরচরিয়ে।

11/11

পঞ্চম স্থানে দীপিকা

Deepika in 5th position

এ বছরও বিস্তর জল্পনা চলেছে দীপিকা পাড়ুকোনকে নিয়ে। কখনও NCBJ তলব, কখনও বা তিনি মা হতে চলেছেন, এমন খবরে সরগরম হয়েছে নেটদুনিয়া। অবলীলায় রণবীরের হাত ধরে সামলেছেন তিনি। বলাই বাহুল্য সেরা পাঁচের তালিকায় থাকা সকলেই নিজ নিজ ক্ষেত্রে স্বাধীনচেতা এবং সমাজে অভিনয় ছাড়াও, ছাপ রেখেছেন নিজস্বতায়।