খ্যাতি ও টাকা আসা শুধু সময়ের অপেক্ষা! জেনে নিন 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগে'র দারুণ প্রভাব...

Kendra Trikona Raj Yoga: শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। এর আগে ১৭ জানুয়ারি শনি তাঁর ঘর পরিবর্তন করেছেন। এবার শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। তখনই এই কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ তৈরি হবে। একে শনির বক্রী গতিও বলে। জ্যোতিষে খুবই তাৎপর্যপূর্ণ ঘটনা এটি।

| May 11, 2023, 19:43 PM IST
 
জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিদেব যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবে তখন এই বিরল কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ তৈরি হবে। মোটামুটি ১ মাসের মতো দেরি আছে। একমাস পরে, আগামী ১৭ জুন শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করলে এই যোগ তৈরি হবে। এটাকে শনির বক্রী গতি বলে। ওই দিন বেলা পৌনে এগারোটা নাগাদ এই তিথিযোগ তৈরি হবে।

 

1/6

'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ'

শনিকে কর্মফলদাতা গ্রহ বলেই জানে সকলে। শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। এর আগে ১৭ জানুয়ারি শনি তাঁর ঘর পরিবর্তন করেছেন। আগামী ১৭ জুনে তিনি পিছিয়ে গিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। আর তখনই তৈরি হবে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ'। বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের উপর এই যোগের শুভ প্রভাব পড়বে। 

2/6

দারুণ শুভ প্রভাব

যেমন বৃষ রাশির জাতক-জাতিকাদের উপর এই যোগের দারুণ শুভ প্রভাব পড়বে। এতে এই রাশির ব্যক্তিরা দারুণ ভাবে উপকৃত হবেন। এঁদের জীবনে দারুণ সাফল্যের সময় শুরু হবে। 

3/6

সব সংকট থেকে মুক্তি

বৃষ রাশির জাতক-জাতিকারা এই যোগবলে সব রকম সংকট থেকে মুক্তি পাবেন। আইনি মামলা থেকেও বেরোতে পারবেন। আপনার বাড়িতে কোনও সুখবর আসতে পারে। আর্থিক দিকেও খুব লাভের যোগ।

4/6

কুণ্ডলীর নবম ঘরে

তবে মিথুন রাশির ব্যক্তিদের আর্থিক দিকে খুব দারুণ লাভ হবে এই সময়ে। এসময়ে এঁদের কুণ্ডলীর নবম ঘরে তৈরি হবে এই ত্রিকোণ রাজযোগ। 

5/6

ভাগ্যের পূর্ণ সমর্থন

মিথুন রাশি ব্যক্তিরা এই সময়ে সব ক্ষেত্রেই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দূরভ্রমণের যোগ রয়েছে। যাঁরা গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত তাঁদেরও জীবনে সাফল্য আসবে। 

6/6

দারুণ ফলপ্রসূ

সামগ্রিক ভাবেই মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এই যোগ দারুণ ফলপ্রসূ হতে চলেছে। আর্থিক দিকে খুব লাভ তো হবেই। চাকরি বা ব্যবসায়ে উন্নতি যোগ আছে। সামাজিক সম্মানও বৃদ্ধি পাবে। বাড়বে সামাজিক ক্ষমতা-প্রতিপত্তিও।