Khardaha Artists Attacked: হিন্দি আইটেম সংয়ে 'অশ্লীল' নাচ, গরম রডের ছ্যাঁকা! আজই বয়ান রেকর্ড মিস ইন্ডিয়া প্রতিযোগীর

Sep 19, 2022, 14:18 PM IST
1/8

রহড়া থানার তরফে ফোন

Khardaha Artists Attacked 1

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিন্দি আইটেম সংয়ের সঙ্গে নাচের ভিডিয়ো আপলোড করেছিলেন রহড়ার দুই তরুণী। আর তারপরই 'অশ্লীল' ভিডিয়ো আপলোড করেছেন! এই অভিযোগে নিগ্রহের শিকার হতে হয় দুজনকে। সেই ঘটনায় এবার রহড়া থানার তরফে ফোন করা হল দুই তরুণীকে।   

2/8

বয়ান রেকর্ড

Khardaha Artists Attacked 2

সোমবার সকালে একাধিকবার ফোন করা হয় তাঁদের। থানার তরফে জানানো হয় যে, আজ যেন তাঁরা একবার থানায় আসেন। আজই তাঁদের বয়ান রেকর্ড হচ্ছে। ইউটিউবে আইটেম সং লঞ্চ করেছিলেন শ্রী ভদ্র ও সন্নতি মিত্র নামে দুই বান্ধবী। ভিডিয়োটি বেশ হিট হয়। প্রচুর লাইকস পায়। শেয়ার হয়।  

3/8

'অশ্লীল' ভিডিয়ো আপলোডের দায়ে নিগ্রহ!

Khardaha Artists Attacked 3

তারপরই 'অশ্লীল' ভিডিয়ো আপলোডের দায়ে নিগ্রহের শিকার হন তাঁরা। 'মারধর' করা হয় তাঁদের। মাথায় রড দিয়ে আঘাত করা হয়। এমনকি গরম রডের ছ্যাঁকা দেওয়ারও অভিযোগ উঠেছে। ১২ তারিখ বন্ধুর বাড়িতে যাওয়ার সময় আক্রান্ত হন তাঁরা। 

4/8

হেলমেট ও মাস্ক পরে হামলা

Khardaha Artists Attacked 4

হেলমেট ও মাস্ক পরা কয়েকজন যুবক তাঁদের উপর চড়াও হন বলে অভিযোগ। হামলার পর বাইকে চড়েই চম্পট দেয় অভিযুক্তরা। সেই ঘটনায় ১৪ তারিখই তাঁরা অভিযোগ জানিয়েছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই মামলা রুজু হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের শনাক্ত করার কাজ চলছে।

5/8

নীতি-পুলিসগিরির অধিকার নেই

Khardaha Artists Attacked 5

এই ঘটনায় রাজ্য মহিলা কমিশনের চেয়ারপারসন লীনা গঙ্গোপাধ্য়ায় বলেন, 'ব্যক্তিগতভাবে আমার অনেক জিনিস পছন্দ না-ই হতে পারে। কিন্তু তাই বলে কারও গায়ে হাত দেওয়া কখনওই সমর্থনযোগ্য নয়। এই নীতি-পুলিসগিরি করার অধিকার কারও নেই।'   

6/8

'বাঙালি মেয়ে হয়ে কীভাবে করিস!'

Khardaha Artists Attacked 6

আক্রান্ত শিল্পী শ্রী ভদ্র বলেন, 'এভাবে আমাদের থামানো যাবে না। ভাবতেই পারছি না, একটা গানের জন্য এভাবে হামলা হতে পারে। ওদের বক্তব্য বাঙালি মেয়ে হয়ে তোরা এটা কীভাবে করিস! তোদের বারোটা বাজাব।' তাঁর হাতে ও বুকে আঘাত করা হয়েছে। পাশাপাশি, সন্নতি মিত্রের মাথায় রড দিয়ে আঘাত করা হয়।

7/8

২০১৭-র মিস ইন্ডিয়া প্রতিযোগী

Khardaha Artists Attacked 7

সন্নতি জানিয়েছেন, '২০১৭-তে মিস ইন্ডিয়ায় অংশ নিই। তারপর থেকে আমরা মডেলিং, অভিনয়ের সঙ্গে জড়িত। আমাদের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কয়েক বছর ধরে সেখানে ভিডিয়ো আপলোডও করছি। ঠিক করেছিলাম একটি মিউজিক অ্যালবাম বের করব। গানটির নাম রসগোল্লা। ওই গানটিতে নিজেদের কনসেপ্ট ব্যবহার করে ভিডিয়ো আপলোড করেছি। সেটি বিশাল হিটও হয়েছে।'

8/8

বন্ধুর বাড়ি যাওয়ার পথে আক্রান্ত

Khardaha Artists Attacked 8

সেই সাকসেস সেলিব্রেট করার জন্যই তাঁরা খড়দহের দেপেরিয়ায় যাচ্ছিলেন বলে জানিয়েছেন আক্রান্ত দুই শিল্পী।