জেনে নিন কী বলছে আজকের রাশিফল

Oct 08, 2018, 23:08 PM IST
1/12

মীন:  চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান জুটতে পারে। প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়।  

2/12

কুম্ভ: চাকুরীজীবীদের জন্য সময়টা মধ্যম। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। প্রেমের জন্য দিনটি শুভ। বাড়িতে আত্মীয় সমাগমের যোগ রয়েছে।

3/12

মকর: লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বুঝেশুনে কথা বলুন।

4/12

ধনু: শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।  

5/12

বৃশ্চিক:  শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। বিকেলের দিকে বাড়িতে অতিথি সমাগমের যোগ রয়েছে।

6/12

তুলা: ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ।

7/12

কন্যা: মের জন্য দিনটি শুভ। সাংসারিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে।

8/12

সিংহ: স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে।

9/12

কর্কট: জল পথে একটু সাবধানে চলাফেরা করুন। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

10/12

মিথুন: গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। 

11/12

বৃষ: সন্তানদের জন্য শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাই-বোনেদের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। বন্ধুবেশী শত্রুর বিষয়ে সতর্ক হওয়া জরুরি। না হলে বিপদের আশঙ্কা। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। 

12/12

মেষ:  আজ আপনার ভুল সিদ্ধান্তের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাতের সমস্যা বাড়তে পারে।