Bhutu : বড় হয়ে গিয়েছে ছোট্ট 'ভুতু', এখন দেখলে অবাকই হবেন!

| Dec 08, 2022, 16:05 PM IST
1/8

ছোট্ট 'ভুতু'

২০১৬-তে জি বাংলায় শুরু হয়েছিল 'ভুতু'। যেখানে 'ভুতু' চরিত্রে জনপ্রিয়তা পেয়েছিল ৬ বছরের ছোট্ট কিশোরী আর্শিয়া। তারপর আরও ৬ বছর পার হয়ে গিয়েছে। এখন কেমন দেখতে 'ভুতু' ওরফে আর্শিয়াকে। কী-ই বা করছে সে?

2/8

শিশু থেকে কিশোরী

ছোট্ট 'ভুতু' কিন্তু আর ছোট্ট নেই। শিশু থেকে এখন সে কিশোরী। ৬ বছরের আর্শিয়ার বয়স এখন ১২। ছবিতে একটি ক্যাফেতে দেখা যাচ্ছে কিশোরী আর্শিয়াকে। 

3/8

সপ্তম শ্রেণির ছাত্রী

'ভুতু' অর্থাৎ অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়ের মায়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, আর্শিয়া এখন সপ্তম শ্রেণির ছাত্রী। তাঁর কথায়, আপাতত ও পড়াশোনাতেই মন দিক, এখন তো পড়াশোনার বয়স। ভালো কোনও চরিত্র পেলে ও নিশ্চয় অভিনয় করবে। 

4/8

বিজ্ঞাপনে আর্শিয়া

অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়ের মা আরো জানান, আপাতত ও টুকটাক বিজ্ঞাপন, ছোট ছোট চরিত্রের জন্য কাজ করছে। আর পড়াশোনায় মন দিয়েছে। 

5/8

সরস্বতী পুজোতে আর্শিয়া

২০২১-এ সরস্বতী পুজোর দিন 'ভুতো' ওরফে অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়। 

6/8

হিন্দি 'ভুতু'

মাঝে 'ভুতু' ধারাবাহিকের হিন্দি ভার্সানে অভিনয়ের জন্য মুম্বই গিয়েছিল অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়। আর্শিয়ার সঙ্গে গিয়েছিলেন ওর বাবা-মাও। ওখানে গিয়ে ওখানকার স্কুলে ভর্তি হয়ে পড়াশোনাও করছিল আর্শিয়া। আর্শিয়ার মায়ের কথায়, আসলে আমার বড় মেয়ের কথা ভেবে আমাদের আবারও কলকাতায় ফিরতে হয়েছে। 

7/8

পরিবারের সঙ্গে 'ভুতু'

বেড়াতে গিয়ে মা ও দিদির সঙ্গে ছোট্ট 'ভুতু' আর্শিয়া মুখোপাধ্যায়।

8/8

'শ্রীকৃষ্ণভক্ত মীরা'

মাঝে ২০২১ সালে আরও একটি ধারাবাহিক 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'-তে অভিনয় করছিলেন আর্শিয়া মুখোপাধ্যায়। সেখানে তিনি ছোট্ট মীরার ভূমিকায় অভিনয় করছিলেন।